রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

ম্যানইউকে হারিয়ে দ্বিতীয় স্থানে সিটি

প্রকাশনার সময়: ০৪ মার্চ ২০২৪, ১০:০৪ | আপডেট: ০৪ মার্চ ২০২৪, ১১:০০

ইংলিশ প্রিমিয়ার লিগে ইতিহাদ স্টেডিয়ামে ম্যানচেস্টার ইউনাইটেডকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। রোববারের (৩ মার্চ) ম্যাচে জোড়া গোল করেন ফিল ফোডেন। অপর গোলটি এসেছে হলান্ডের পা থেকে। ইউনাইটেডের স্ট্রাইকার হইলুন্দ ইনজুরিতে থাকায় সিটির বিপক্ষে মার্কাস রাশফোর্ডকে মূল স্ট্রাইকার হিসেবে খেলান টেন হ্যাগ।

যার ফল ম্যাচের শুরুতে পেয়ে যায় ইউনাইটেড। ম্যাচের ছয় মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দেন রাশফোর্ড। পরে আর ছন্দে ফিরতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের বাকি সময়ে কোনপ্রকার আক্রমণই করতে পারেনি প্রিমিয়ার লিগের সবচেয়ে সফল দলটি। এদিকে একের পর এক আক্রমণ করে ইউনাইটেডকে কোণঠাসা করে রাখে সিটি।

তবে হাফটাইমের আগে গোলের দেখা পায়নি সিটিজেনরা। এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ইউনাইটেড। বিরতি থেকে ফিরে ম্যাচের মোড় ঘুরিয়ে দেয় সিটি। বাকি সময়ে তিন গোল করে ইউনাইটেডকে ম্যাচ থেকে ছিটকে ফেলে সিটি।

মূলত ম্যাচের ৫৬তম মিনিটে ফোডেন সিটিকে সমতায় ফেরান। ম্যাচের দ্বিতীয় গোলটিও করেন এই ইংলিশম্যান। খেলার ৮০ মিনিটে আলভারেজের পাস থেকে গোল করে সিটিকে ম্যাচে প্রথমবারের মতো লিড এনে দেন ফোডেন। পরে অতিরিক্ত সময়ে সিটির হয়ে তৃতীয় গোলটি করেন হলান্ড।

ম্যানচেস্টার ডার্বি জিতে লিগ শিরোপার দৌড়ে লিভারপুলের আরও কাছে চলে গেল সিটি। মোট ২৭ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে সিটিজেনরা। আর সমান ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে লিভারপুল। অন্যদিকে ২৬ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান করছে আর্সেনাল। ২৭ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে ইউনাইটেড।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi