ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

পিয়া’স বিউটি এসেনশিয়ালস এখন ধানমন্ডিতে 

প্রকাশনার সময়: ১৩ নভেম্বর ২০২১, ১৫:১৭

বিশ্বমানের বিউটি ও স্কিন কেয়ার সেবা নিয়ে জমকালো আয়োজনে যাত্রা শুরু করলো পিয়া’স বিউটি এসেনশিয়ালস এর ধানমন্ডি ব্রাঞ্চ। শুক্রবার (১২ নভেম্বর) সন্ধ্যায় ধানমন্ডি ২৭ এ একঝাঁক তারকাদের অংশগ্রহণে নতুন শাখার যাত্রা শুরুর আনুষ্ঠানিকতা সম্পন্ন করে বিশ্বমানের এই বিউটি ও স্কিন কেয়ার সেন্টারটি। এতে প্রধান অতিথি হিসেবে কেক কেটে সেন্টারটির উদ্বোধন করেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস।

এসময় তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন মেহের আফরোজ শাওন, নিপুণ, নাদিয়া, সোহানা সাবা, আঁখি আফরোজ, রিবা, বিপ্লব সাহা, মন্দিরা, বুলবুল টুম্পা, রিদিকা, জলি লিন্ডা, সারাকাসহ আরও অনেকে।

এক ছাদের নিচে সকল সাভিস

পিয়া’স বিউটি এসেনশিয়ালস প্রসঙ্গে প্রতিষ্ঠানের কর্ণধার পিয়া জামান বলেন, ‘আমরাই একই ছাদের নিচে বিউটি কেয়ারের সকল বাংলাদেশের বেস্ট সার্ভিস দিচ্ছি। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে বনানীর পর ধানমন্ডিতে নতুন শাখা খোলা হয়েছে, আশা করছি পিয়া’স বিউটি এসেনশিয়ালস থেকে গ্রাহকরা এখন আরও বেশি মানসম্মত সার্ভিস পাবেন। আমাদের এখানে বিশ্বমানের বোটোস্ক, ফিলার, স্কিন ট্রিটমেন্ট, হেয়ার এক্সটেনশন, আইল্যাশ এক্সটেনশন, পারমানেন্ট মেকআপ, নেইল এক্সটেনশন, আইব্রো ট্যাটু, লিপ ট্যাটু, সহ স্কিনের সব ধরনের সমাধান বিশ্বমানের সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে করা হয়।’

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ