ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জিলকদ ১৪৪৫

ইলিয়াসের ‘বউয়ে বউয়ে যুদ্ধ’

প্রকাশনার সময়: ২৭ ডিসেম্বর ২০২১, ০৬:৪৬

গুঞ্জন সত্য করে মডেল অভিনেত্রী ও ক্রিকেটার নাসিরের ‘সাবেক প্রেমিকা’ সুবাহ শাহ হুমায়রা বিয়ে করেন গায়ক ইলিয়াস হোসেন। কিন্তু বিয়ের পরপরই তার বিরুদ্ধে অভিযোগ, দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স না দিয়েই সুবাহকে বিয়ে করেছেন তিনি। এ বিষয়ে আইনি পদক্ষেপ নেয়ার কথাও জানিয়েছেন ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী কারিন নাজ।

এ বিষয়ে গতকাল আত্মপক্ষ সমর্থন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ইলিয়াসের তৃতীয় স্ত্রী মডেল সুবাহ। ফেসবুকে তিনি লিখেছেন, ‘ডিভোর্স লেটার দেখেই আমি সম্পর্কে জড়িয়েছি। তাও বৈধভাবে। এখন যদি তার ডিভোর্স ভুয়া হয় তাহলে আমার করার কিছুই নাই...। এমন কী ওই মেয়ে কারিনকে এবং তার মাকে আমি নিজেই ফোন দিয়ে সব খুলে স্পষ্ট করে বলেছি দুই মাস আগে। তাও যদি অস্বীকার করে যে তারা জানে না তাহলে কিছুই বলার নাই।’

জানা গেছে, কারিন নাজ সুইডেনের স্টোকহোমে থাকেন। বাংলাদেশে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি। কারিনকে বিয়ের আগে যুক্তরাষ্ট্র প্রবাসী এক বাংলাদেশি শিক্ষার্থীকে বিয়ে করেছিলেন ইলিয়াস। সেই সংসার বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি।

এখন পর্যন্ত সুবাহ অভিনয় করেছেন ৬টি সিনেমায়। তবে মুক্তি পায়নি একটিও। সবকিছু ঠিকঠাক থাকলে শিগগিরই মুক্তি পাবে ‘বসন্ত বিকেল’ সিনেমাটি। ২০১৯ সালে এ সিনেমার মাধ্যমে নায়িকার খাতায় নাম লেখান সুবাহ। ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার সঙ্গে ইলিয়াসের প্রেমের গুঞ্জন শোনা যায়। কিন্তু সেটা নিশ্চিত না করে ইলিয়াস বলেছিলেন, ‘আমরা ভালো বন্ধু’।

সুবাহ গত বৃহস্পতিবার নিজেদের গায়ে হলুদের ছবি প্রকাশ করেছেন। সংবাদমাধ্যমকে সুবাহ গায়ে হলুদের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘হ্যাঁ, আমাদের গায়ে হলুদ হয়েছে।’ তবে কবে হয়েছে জানাননি। বিয়ে কবে হয়েছে এ প্রশ্নের জবাব এড়িয়ে যান তিনি। তবে সুবাহ ও ইলিয়াস এ ছবি প্রকাশের কয়েকদিন আগে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন বলে জানা গেছে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ