ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জিলকদ ১৪৪৫

বুড়ো নায়ক সম্পর্কে সারার ভাষ্য

প্রকাশনার সময়: ২০ ডিসেম্বর ২০২১, ০৪:৫৯
সারা আলী খান

নায়ক-নায়িকার বয়সের ব্যবধান নিয়ে মাঝেমধ্যেই কথা ওঠে বলিউডে। বিশেষ করে নায়ক যদি খানদের বয়সী কিংবা কাছাকাছি সময়কার হয়, তবেই শুরু হয় ফিসফাস।

মুক্তির অপেক্ষায় থাকা পরিচালক আনন্দ এল রাইয়ের নতুন ছবি ‘আটরঙ্গি রে’ নিয়েও এমন কিছু গুঞ্জন শুরু হয়েছে। বিশেষ করে সারা আলী খানকেই যে প্রশ্নটা বেশি শুনতে হচ্ছে। তার চেয়ে বয়সে ১২ বছরের বড় ধানুশকে না হয় মানা গেল, কিন্তু ২৮ বছরের বড় অক্ষয়ের বিপরীতে অভিনয় করতে সমস্যা হয়নি তো?

এমন প্রশ্নের জবাবে সারা বলেন একেবারে অন্য কথা। বলিউডি ‘ইস্যু’কে একেবারেই পাত্তা না দিয়ে জানালেন, বিষয়টা নির্ভর করছে পরিচালককে আপনি কতটা বিশ্বাস করছেন সেটার ওপর।

দ্য কুইন্টকে দেয়া এক সাক্ষাৎকারে সারা আলী খান বলেন, ‘আমি মনে করি, সিনেমা হলো পুরোপুরি পরিচালকের মাধ্যম। তাকে আপনার বিশ্বাস করতে হবে। অভিনেত্রী হিসেবে আমি আমার পরিচালককে পুরোপুরি বিশ্বাস করি। সেটা কাস্টিংয়ের ক্ষেত্রেও প্রযোজ্য। এ সিনেমার কথাই যদি বলতে হয়, তবে বলব যে, আনন্দ সাহেব জেনেবুঝেই শিল্পী বাছাই করেছেন। নিজের লক্ষ্য নিয়ে তার মধ্যেও একটা দৃঢ় বিশ্বাস কাজ করে। তার সেই বিশ্বাস ও লক্ষ্যের প্রতি শিল্পীরা যদি একাত্ম হয় তবে আমার মনে হয় না এখানে আর কোনো কিছু বাধা হয়ে দাঁড়াবে।’

প্রসঙ্গত, ‘আটরঙ্গি রে’ ছবির ট্রেলার নিয়ে কিছুটা নেতিবাচক মন্তব্য শুনছেন পরিচালক আনন্দ এল রাই। তবে ছবিটা না দেখে দর্শকদের কোনো সিদ্ধান্তে না আসার অনুরোধ করেছেন তিনি। আর এ জন্য অপেক্ষা করতে হবে আগমী ২৪ ডিসেম্বর পর্যন্ত। কারণ এদিন সিনেমাটা স্ট্রিমিং শুরু হবে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাসে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ