সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

কুরুলুস ওসমানের অভিনেতাকে দেখতে ভক্তদের ভিড়

প্রকাশনার সময়: ২৬ মে ২০২৪, ১৮:১৪

তুরস্কের জনপ্রিয় অভিনেতা বুরাক অ্যাজিভিট। তিনি বেশ কিছু টিভি সিরিজে অভিনয় করে দর্শকপ্রিয়তা লাভ করেছেন। তবে বর্তমানে প্রচারিত ‘কুরুলুস উসমান’ সিরিজে একটি চরিত্রে রূপদান করে তিনি বিশ্বব্যাপী জনপ্রিয়তা লাভ করেছেন। এ সিরিজের মাধ্যমে বাংলাদেশেও তার তুমুল জনপ্রিয়তা সৃষ্টি হয়েছে। এদেশের বিনোদনপ্রেমীদের প্রিয় তারকায় পরিণত হয়েছেন তিনি।

জনপ্রিয় এ অভিনেতাকে এক নজর দেখতে রাজধানীর গুলশানে অবস্থিত একটি প্রতিষ্ঠানের শোরুমে ভিড় জমান শত শত মানুষ। প্রিয় তারকাকে এক ঝলক দেখার জন্য শোরুমের সামনের রাস্তার একপাশ অবরোধ করতে দেখা গেছে ভক্তদের।

তুরস্কের সুপারস্টার বুরাক অ্যাজিভিটকে বাংলাদেশে আমন্ত্রণ জানিয়েছে সিঙ্গার বাংলাদেশ লিমিটেড। গত বৃহস্পতিবার (১৬ মে) এক ভিডিও বার্তায় অভিনেতা বুরাক নিজেই বাংলাদেশে আসার কথা জানিয়েছিলেন।

শুক্রবার (২৪ মে) তিনি ঢাকায় পৌঁছান এবং বর্তমানে রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে অবস্থান করছেন।

তুরস্কের অভিনেতা বুরাক অ্যাজিভিট উসমানি সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের ভূমিকায় অভিনয় করে বিশ্বজড়ে ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা পেয়েছেন। এছাড়া আরেক জনপ্রিয় সিরিজ সুলতান সুলেমান-এ বালিবের চরিত্রে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন তিনি। বাংলাদেশে নিজের নামে নয়, বরং সম্রাট উসমানের নামেই বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন এই অভিনেতা।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ