ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ৮ মহররম ১৪৪৬

ম্যাচ জিতিয়ে যা বললেন তানজিম সাকিব

প্রকাশনার সময়: ১৭ জুন ২০২৪, ১০:৫৫ | আপডেট: ১৭ জুন ২০২৪, ১১:৪০

টি-টোয়েন্টি বিশ্বকাপে নেপালের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মাত্র ১০৬ রানের পুঁজি পেয়েছিল বাংলাদেশ। তবে বোলারদের নৈপুণ্যে ছোট এই পুঁজিকে যথেষ্ট বানিয়ে ২১ রানে জয় পেয়েছে বাংলাদেশ।

সোমবার (১৭ জুন) নেপালের বিপক্ষেও দলের সেরা বোলার ছিলেন তানজিম সাকিব।

নিজের ৪ ওভার পূরণ করে ৭ রান দিয়ে নিয়েছেন ৪ উইকেট। যেখানে আবার পুরো স্পেলে ২১টি ডট বল করেছেন সাকিব। যা টি-টোয়েন্টি বিশ্বকাপে চার ওভার বল করে সর্বোচ্চ ডট বল দেওয়ার রেকর্ড। ম্যাচশেষে সাকিব জানালেন, নিজের পরিকল্পনা মাফিক বল করেই সফল হয়েছেন তিনি।

ম্যাচ সেরা সাকিব বলেন, 'আমরা সবকিছু স্বাভাবিক রাখতে চেয়েছিলাম। আতঙ্কিত না হয়ে ভালো জায়গাতে বল করার চেষ্টা করেছি। আমরা এই স্কোর (১০৬ রান) ডিফেন্ড করা নিয়ে আত্মবিশ্বাসী ছিলাম। এই বোলিং আক্রমণ অসাধারণ। সবাই ভালো বল করেছে।'

তানজিম ছাড়াও এদিন বল হাতে দুর্দান্ত ছিলেন মোস্তাফিজুর রহমান, সাকিব আল হাসান ও তাসকিন আহমেদ। মূলত বোলারদের কল্যাণেই এখন পর্যন্ত বিশ্বমঞ্চে টিকে আছে বাংলাদেশ। এমন পারফরম্যান্সে পুরো ইউনিটকেই কৃতিত্ব দিলেন তানজিম।

এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবারের মতো সুপার এইটে খেলতে যাচ্ছে বাংলাদেশ। আর এই সুপার এইট নিয়ে নিজের ভাবনার কথা জানাতে গিয়ে সাকিব বলেন, 'আমরা সুপার এইটে খেলা নিয়ে রোমাঞ্চিত, একইসঙ্গে আত্মবিশ্বাসীও।'

উল্লেখ্য, সুপার এইটে আগামী ২০ জুন বাংলাদেশের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। ২২ জুন ভারতের বিপক্ষে লড়বে টাইগাররা। আর তৃতীয় ও শেষ ম্যাচে ২৪ জুন আফগানিস্তানের বিপক্ষে খেলবে শান্তরা।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ