ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

সড়ক দুর্ঘটনায় শিক্ষকের পর এবার শিক্ষার্থী নিহত

প্রকাশনার সময়: ২৭ ডিসেম্বর ২০২১, ১৭:০৯

গত ১৩ অক্টোবর গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মসিউর রহমান রাজিব সড়ক দুর্ঘটনায় মারা গেয়িছিলেন। দু-মাসের ব্যবধানে এবার বশেমুরবিপ্রবির সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাইসুল ইসলাম শুভ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

সোমবার (২৭ ডিসেম্বর) দুপুর সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার ঘোনাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী বগুড়া জেলার কাহালু উপজেলার শাসছুল ইসলামের ছেলে।

এই বিষয়ে হাইওয়ে পুলিশ সাব-ইনসপেক্টর মারিদুল ইসলাম বলেন, ‘ঢাকা টু খুলনা হাইওয়ে রোডে দোলা বাসের সাথে অটো ভ্যানের একটি সড়ক দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় ভ্যানচালকসহ ২জন যাত্রীর মধ্যে একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো: রাইসুল ইসলাম শুভ ঘটনাস্থলে মারা যান এবং অপর যাত্রী চিকিৎসাধীন অবস্থায় আছেন। বাসটি পুলিশ হেফাজতে আছে এবং সদর থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।’

নিহত শিক্ষার্থীর জানাজা বিশ্ববিদ্যালয়ের প্রাঙ্গণে সাড়ে তিনটা দিকে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে শিক্ষার্থীকে নিজ বাড়িতে নিয়ে যাওয়া হবে বলে জানা গেছে।

এদিকে সড়ক দুর্ঘটনায় সহপাঠী নিহত হওয়ার ঘটনায় ঢাকা -খুলনা মহাসড়ক আবরোধ করেছে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীরা।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ