ঢাকা, রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জিলহজ ১৪৪৫

পবিপ্রবিতে অফিসার্স অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা

প্রকাশনার সময়: ২৩ মে ২০২৪, ১৭:১০

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(পবিপ্রবি) সর্বজনীন পেনশন সংক্রান্ত প্রজ্ঞাপন থেকে বিশ্ববিদ্যালয়সমূহের অন্তর্ভুক্তি প্রত্যাহার ও অভিন্ন নীতিমালায় ১২ দফা অন্তর্ভুক্তকরণের দাবিতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুর ১২টায় পবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের কৃষি কনফারেন্স কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় পবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি কৃষিবিদ মো. সাইদুর রহমান জুয়েলের সভাপতিত্বে এবং বাআবিঅফ এর সাংগঠনিক সম্পাদক ও পবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. ওয়াজকুরুনী এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বাআবিঅফ এর উপদেষ্টা ও সাবেক সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু, প্রধান আলোচক হিসেবে বাআবিঅফ এর সভাপতি মীর মো. মোর্শেদুর রহমান, বিশেষ অতিথি হিসেবে বাআবিঅফ এর মহাসচিব মো. নজরুল ইসলাম হিরা, সহ-সভাপতি বাহাউদ্দিন গোলাপ, দীপক চন্দ্র মন্ডল, ওড. ইকবাল বাহার বিদ্যুৎ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন পবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দসহ অন্যান্য অফিসার্সরা।

বাআবিঅফ এর সাংগঠনিক সম্পাদক ও পবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. ওয়াজকুরুনী বলেন, সর্বজনীন পেনশন সংক্রান্ত প্রজ্ঞাপন থেকে বিশ্ববিদ্যালয়সমূহের অন্তর্ভুক্তি প্রত্যাহার না করা হলে প্রয়োজনে সকল বিশ্ববিদ্যালয়ে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

পবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি কৃষিবিদ মো. সাইদুর রহমান জুয়েল বলেন, সর্বজনীন পেনশন প্রজ্ঞাপন থেকে বিশ্ববিদ্যালয়গুলোর নাম প্রত্যাহার করা না হলে এবং অভিন্ন নীতিমালায় ১২ দফা অন্তর্ভুক্ত করা না হলে সারা বাংলাদেশে দূর্বার আন্দোলন গড়ে তুলে দাবি বাস্তবায়ন করা হবে।

প্রধান আলোচক বাআবিঅফ এর সভাপতি মীর মো. মোর্শেদুর রহমান বলেন, অনতিবিলম্বে সর্বজনীন পেনশন নীতিমালার প্রজ্ঞাপন থেকে বিশ্ববিদ্যালয়ের নাম বাতিল করা না হলে বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে।

প্রধান অতিথির বক্তব্যে বাআবিঅফ এর উপদেষ্টা ও সাবেক সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনু বলেন, অভিন্ন নীতিমালায় ১২ দফা অন্তর্ভুক্ত করা না হলে অভিন্ন নীতিমালা বাস্তবায়ন করতে দেওয়া হবে না।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ