ঢাকা, শনিবার, ১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলকদ ১৪৪৫

বেরোবি সাংবাদিক সমিতির নেতৃত্বে শিপন-হিমেল

প্রকাশনার সময়: ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪১

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে ঢাকা পোস্টের মোবাশ্বের আহমেদ শিপন ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক আজকের পত্রিকার মো. কামরুজ্জামান হিমেল।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি ) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় সমিতির সদস্যদের প্রত্যক্ষ ভোটের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ড. বিজন মোহন চাকী।

নির্বাচনে তিন সদস্যের নির্বাচন কমিশনে সহকারী কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো. সারোয়ার আহমাদ ও বিশ্ববিদ্যালয়ের এস্টেট শাখার সচিব মো. আলী হাসান।

নব-নির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক কালবেলা ও ডেইলি ক্যাম্পাসের প্রতিনিধি মো. আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক রাইজিংবিডির প্রতিনিধি সাজেদুল ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক ঢাকা মেইলের মো. কামরুজ্জামান পুলক, কোষাধ্যক্ষ নবপ্রভাত,র আল আমিন সাদিক ছায়েম। এ ছাড়াও কার্যকরী সদস্য হিসেবে আছে মো. ইমন আলী ও আবুল খায়ের জায়ীদ।

নব-নির্বাচিত সভাপতি শিপন বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকরা সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে থাকেন এবং এ ধারা অব্যাহত থাকবে। এসময় তারা শিক্ষার্থীদের স্বার্থে নৈতিকতার সঙ্গে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

সাধারণ সম্পাদক হিমেল বলেন, সকলকে আন্তরিক শুভেচ্ছা যারা নির্বাচিত হয়েছেন। আমাদের লিখনীর ধারা হোক সকল অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে। আমাদের লক্ষ্য হবে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করা।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ