ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

পরাজিত মেম্বারকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশনার সময়: ২৯ ডিসেম্বর ২০২১, ০০:৩৭

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় হরিরামপুর ইউনিয়নে পরাজিত ইউপি সদস্য শাহারুল ইসলাম দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার হরিরামপুর ইউনিয়নের হরিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাহারুল ইসলাম চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে হরিরামপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে নির্বাচনে অংশ নেন। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদেও ছিলেন।

জানা গেছে, হরিরামপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে শাহারুল ইসলামের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইউনিয়ন যুবলীগের সভাপতি ফিরোজ কবির ফুটবল প্রতীকে ৯৮৪ ভোট পেয়ে জয়ী হন। নিহত শাহারুল ইসলাম টিউবওয়েল প্রতীক নিয়ে ভোট পান ৮৩৮।

মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে ফিরোজ কবীরের নেতৃত্বে একটি বিজয় মিছিল বের হয়। মিছিলটি পরাজিত প্রার্থী শাহারুলের বাড়ির কাছাকাছি পৌঁছলে তার এক সমর্থককে মারধর করে মিছিলকারীরা। খবর পেয়ে শাহারুল তার সমর্থককে বাঁচাতে ছুটে গেলে মিছিল থেকে শাহারুলের উপর অতর্কিত হামলা চালানো হয়।

এ প্রসঙ্গে গোবিন্দগঞ্জ থানার ওসি ইজার উদ্দিন নয়া শতাব্দীকে জানান, হামলা করে শাহারুলকে হত্যার বিষয়টি ঠিক নয়। তার শরীরে আঘাতের চিহ্ন নেই। তিনি স্ট্রোক জনিত কারণে মারা যেতে পারেন। এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেয়া হবে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ