ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

কক্সবাজারে ধর্ষণ: ‘আসল সত্য সবার জানা উচিত’

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২১, ০০:৫৭

দেশের বৃহত্তম পর্যটন এলাকা কক্সবাজার সমুদ্র সৈকতে এক পর্যটক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আসল সত্য এখনো আড়ালে বলে জানিয়েছেন নির্যাতনের শিকার ওই নারীর স্বামী।

সোমবার সন্ধ্যায় ওই গৃহবধূর স্বামীর সঙ্গে কথা হলে তিনি বলেন, আদালতে যে বয়ান তার স্ত্রী দিয়েছেন এটা চাপে পড়ে দিয়েছেন। শিগগিরই তিনি আসল ঘটনা সংবাদ সম্মেলন করে প্রকাশ করবেন।

স্ত্রীকে অপহরণের পর ৯৯৯- এ কল করেন তার স্বামী। তবে পুলিশ শুরু থেকে বলছে, ৯৯৯- এ কোনো কল করেননি তিনি। গৃহবধূর স্বামী এও দাবি করেন, ঘটনার রাতে তিন দফায় ৯৯৯-এ কল করেন তিনি। একবার কল কেটে গেলেও দু’বার কথা হয়েছিল। তারা (পুলিশ) থানায় জিডি করার পরামর্শও দেন।

তিনি আরও জানান, পাঁচ দিন পর মুক্তি পেয়েছেন তারা। মঙ্গলবার সকালে স্ত্রী ও সন্তানকে নিয়ে ঢাকায় ফিরেছেন। ঢাকায় ফিরে সন্তানের জন্য একটি নতুন জামা কিনেছেন।

স্ত্রীকে অপহরণ ও ধর্ষণের ঘটনার মামলার বাদী বলেন, ‘নিরাপত্তা নিয়ে শুরুতে শঙ্কিত ছিলাম আমরা। এখন শঙ্কা কিছুটা কমেছে। তবে প্রকৃত সত্য বের হবে কি-না এটা জানি না। উচ্চ আদালতে যেতে চেয়েছিলাম। শেষ পর্যন্ত যাব কি-না তা নিয়েও ভাবছি।’

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর বুধবার রাতে স্বামী-সন্তানকে নিয়ে কক্সবাজারে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হন ঢাকার এক গৃহবধূ। সংঘবদ্ধ একটি চক্র শহরের লাবণী পয়েন্ট থেকে ওই নারীকে তুলে নিয়ে তার স্বামী-সন্তানকে জিম্মি করে ও হত্যার হুমকি দিয়ে কয়েক দফায় দফায় ধর্ষণ করে। পরে খবর পেয়ে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে জিয়া গেস্ট ইন নামের একটি হোটেল থেকে ওই নারীকে উদ্ধার করে র‌্যাব। এই ঘটনায় পরদিন একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ