ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
জালিয়াতির অভিযোগ

ব্র্যাক ব্যাংকের তিন কর্মকর্তাসহ চারজনের বিরুদ্ধে মামলা

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২১, ১৯:৩৮

যশোরে জালিয়াতির অভিযোগে ব্র্যাক ব্যাংকের তিন কর্মকর্তাসহ ৪ জনকে আসামি করে আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে।

রোববার (২৬ ডিসেম্বর) শহরের কাঠেরপুল সংলগ্ন লোনঅফিস পাড়ার মৃত নুর আলমের স্ত্রী সাজেদা খাতুন বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে পুলিব ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলেন, ব্র্যাক ব্যাংক যশোর শাখার কর্মকর্তা ফরহাদুজ্জামান, সুকান্ত কুমার বিশ্বাস, আক্তারুল কবির ও কাঠেরপুরের উত্তর এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে তানভীর আলম পাপ্পু।

মামলার অভিযোগে জানা গেছে, আসামি তানভীর আলম পাপ্পু মামলার বাদীর সৎ ভাই। তানভীর অপর আসামিদের সহযোগীতায় জালিয়াতি করে সাজেদা খাতুনের জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও ছবি দিয়ে ব্যাংক থেকে ৭ লাখ টাকা উত্তোলন করেন। এরপর পাপ্পু লোনের টাকা পরিশোধ না করায় ব্যাংক থেকে জামিনদার হিসেবে সাজেদা খাতুনের সাথে যোগাযোগ করা হয়।

একপর্যায়ে ব্যাংক কর্তৃপক্ষ এ টাকা পরিশোধ করতে বলেন। নাহলে তার বিরুদ্ধে ব্যাংক কর্তৃপক্ষ আইনগত ব্যবস্থা নেবে বলে হুমকি দেয়। বিষয়টি তিনি পাপ্পুর কাছে প্রতারণার কারণ জানতে চাইলে তিনিও সাজেদা খাতুনকে হুমকি দেয়। স্থানীয়ভাবে মীমাংসায় ব্যর্থ হয়ে তিনি আদালতে মামলা করেন।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ