ঢাকা, সোমবার, ৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলকদ ১৪৪৫

শীতের রাতে হঠাৎ বৃষ্টি, বিপর্যস্ত জনজীবন

প্রকাশনার সময়: ২৩ ডিসেম্বর ২০২১, ০১:০২

সুনামগঞ্জ শহরে হঠাৎ বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। বুধবার দিবাগত রাত ৮টা থেকে শুরু হয় বৃষ্টি ও বজ্রপাত। সেই সঙ্গে বইছে ঠান্ডা বাতাসও।

এদিকে, শীত মৌসুমে এমন বৃষ্টিতে বিপাকে পড়ে যায় সাধারণ মানুষ। কারণ হঠাৎ আসা বৃষ্টির জন্য কেউই প্রস্তুত ছিলেন না। বৃষ্টির সঙ্গে শীতের তীব্রতাও বাড়তে থাকে। বুধবার সুনামগঞ্জে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২০ ডিগ্রি সেলসিয়াস। সাধারণ শীতকালে বৃষ্টির জন্য বর্ষার মতো তেমন কোনো প্রস্তুতি থাকে না মানুষদের। তাই বৃষ্টি আসায় পথচারী এবং বিভিন্ন কাজে যাওয়ার লোকজনকে শহরের বিভিন্ন দোকানে আশ্রয় নিতে দেখা গেছে।

সুনামগঞ্জ শহরের পুরাতন বাস স্টেশন এলাকার বাদাম বিক্রেতা (হকার) নেজাম মিয়া বলেন, আমি প্রতিদিন সন্ধ্যার পর সড়কের পাশে দাঁড়িয়ে বাদাম, ছোলা, বুট এসব বিক্রি করি। কিন্তু বৃষ্টি আসায় একটি মার্কেটের ছাদের নিচে দাঁড়িয়ে আছি। আসার পর কিছু বাদাম-বুট বিক্রি করেছি। কিন্তু এখন প্রায় এক ঘণ্টা ধরে দাঁড়িয়ে আছি, কোনো বিক্রি নেই। বৃষ্টির কারণে শহরে মানুষও কমে গেছে!

একই এলাকার ইলেকট্রনিক সামগ্রী বিক্রেতা সুমন দাস বলেন, শীতের সময় আমরা দোকানের সামনে টেবিল বসিয়ে বাল্ব, টর্চ লাইট, মশা মারার ব্যাটসহ বিভিন্ন সামগ্রী বিক্রি করি, কিন্তু আজকে বৃষ্টি এসে সব নষ্ট করে দিয়েছে। এক হাজার টাকাও বিক্রি হয় নাই।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ