ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

বাড্ডায় রাস্তা পার হতে গিয়ে প্রাণ গেল পথচারীর

প্রকাশনার সময়: ২১ ডিসেম্বর ২০২১, ০৭:১২

রাজধানীর মেরুল বাড্ডা এলাকায় মধ্যরাতে সড়ক পার হতে গিয়ে এক পথচারী প্রাণ হারিয়েছেন। তবে কী ধরনের যানবাহন তাকে আঘাত করেছে, সে তথ্য তাৎক্ষণিকভাবে জানা যায়নি। সোমবার (২০ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থলে হাতিরঝিল থানা পুলিশ উপস্থিত রয়েছে।

নিহত চন্দ্র মোহনের বয়স আনুমানিক ৫৫ বছর। তিনি মেরুল বাড্ডা টেক পাড়া এলাকায় থাকতেন। মেরুল বাড্ডা মাছের আড়তে তিনি মাছ কাটতেন।

রাত সাড়ে ১২টার দিকে দুর্ঘটনাস্থলে দেখা যায়, চন্দ্র মোহনের নিথর মরদেহ পড়ে রয়েছে। হাতিরঝিল থানা পুলিশ স্থানীয়দের কাছ থেকে দুর্ঘটনার তথ্য সংগ্রহ করছেন।

উপস্থিত স্থানীয়রা জানান, রামপুরার দিক থেকে ফিরছিলেন চন্দ্র মোহন। মেরুল বাড্ডায় হাতিরঝিল থেকে বের হওয়ার মুখে রাস্তা পার হচ্ছিলেন৷ এসময় রাত ১২টা ১৫ থেকে ১২টা ২০ মিনিটের মধ্যে এ দুর্ঘটনা ঘটে। যানের আঘাতে তাৎক্ষণিকভাবেই চন্দ্র মোহন মারা যান।

ঘটনাস্থলে উপস্থিত হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) শিপন বলেন, রাত সোয়া ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে বলে খবর পাই। এসে যতটুকু দেখেছি, তাতে মনে হচ্ছে আঘাতের সঙ্গে সঙ্গেই তার মৃত্যু হয়েছে।

কীভাবে দুর্ঘটনা ঘটেছে, জানতে চাইলে এসআই শিপন বলেন, এ বিষয়ে আমরা এখনো সুনির্দিষ্টভাবে কোনো তথ্য জানতে পারিনি। তথ্য সংগ্রহের চেষ্টা করছি। নিহতের পরিবারের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করছি।

দুর্ঘটনাস্থলে উপস্থিত কেউ দুর্ঘটনার সময় ছিলেন না বলে জানান। তবে তারা বলছেন, আশপাশের সড়কে বেশকিছু ক্লোজ সার্কিট ক্যামেরা (সিসি ক্যামেরা) রয়েছে। সেগুলোর ফুটেজ বিশ্লেষণ করলে দুর্ঘটনায় জড়িত যানবাহনের তথ্য পাওয়া যাবে।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ