ঢাকা, রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জিলহজ ১৪৪৫

মিষ্টির দোকান থেকে উধাও শিশু, ৩ দিনেও খোঁজ মেলেনি

প্রকাশনার সময়: ২৩ মে ২০২৪, ২২:০৩

পটুয়াখালী শহরের হেতালিয়া বাঁধঘাট এলাকার একটি মিষ্টির দোকান থেকে হঠাৎ করেই উধাও হয়েছে মোস্তাকিম (১৩) নামের এক শিশু কর্মচারী। এতে আতঙ্কিত হয়ে পড়েছেন দোকানের মালিক সহ স্থানীয়রা।

গত সোমবার (২০ মে) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

নিখোঁজ মোস্তাকিন খুলনার তালা থানার মুরগাছা এলাকার মস্তফা গাজীর ছেলে। এ ঘটনায় গত ২২ মে পটুয়াখালী সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন মিষ্টি দোকানের মালিক বিধান ঘোষ।

ডায়েরিতে দেয়া তথ্যমতে, গত ২৬ দিন আগে থেকে মোস্তাকিম হেতালিয়া বাঁধ ঘাট এলাকার সাতক্ষীরা মিষ্টির দোকানে কাজ করছে। গত ২০ মে বিকেলে মোস্তাকিম দোকানের কাউকে কিছু না বলে দোকান থেকে বের হয়ে যায়। সে নির্ধারিত সময়ে দোকানের মালিক বা শিশুটির নিজের বাড়িতে ফিরে না যাওয়ায় পটুয়াখালীসহ সকল সম্ভাব্য জায়গায় খোঁজাখুঁজি করার পরেও তার কোনো সন্ধান পায়নি দোকানের মালিক।

জানা গেছে, ৪ ফুট ৮ ইঞ্চি উচ্চতার মোস্তাকিমের মুখমন্ডল-গোলাকার, গায়ের রং ফর্সা, মাথার চুল-কালো, পরনে ছিল- গেঞ্জি ও প্যান্ট। সে বরিশালের আঞ্চলিক ভাষায় কথা বলে।

এ বিষয়ে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম জানান, থানায় একটি নিখোঁজের ডায়েরি করা হয়েছে। শিশুকে খুঁজে বের করার জন্য পুলিশ এরমধ্যে কাজ শুরু করেছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ