ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

নাটোরে চেয়ারম্যান প্রার্থী গ্রেপ্তার

প্রকাশনার সময়: ১০ মে ২০২৪, ১৫:৪৬

নাটোরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনের নব-নির্বাচিত চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানর ভোট করায় রুবেল ইসলাম নামে একজনকে মারধর ও জখমের ঘটনায় পরাজিত চেয়ারম্যান প্রার্থী জামিলুর রহমান মিলন ও তার গাড়িচালক বাশারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ মে) রাতে মিলনের তালতলা হাফরাস্তা চেম্বার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় মিলনকে প্রধান আসামি করে ১২জনের নাম উল্লেখ করে মামলা করেছে ভুক্তভোগী।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনের নব-নির্বাচিত চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান এর কাপ-পিরিচ মার্কায় ভোট করেন তালতলা হাফরাস্তা এলাকার রুবেল ইসলাম। এতে ক্ষিপ্ত হয়ে রাত ৯টার দিকে পরাজিত চেয়ারম্যান প্রার্থী জামিলুর রহমান মিলন ও তার সমর্থকরা রুবেল ইসলামকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় মিলনের চেম্বারে। সেখানে রুবেলকে ব্যাপক মারধর করা হয়। এসময় রুবেলের হাত, পা ও মাথায় গুরুতর জখম করা হয়।

পরে নাটোর ডিবি ও সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিলনের চেম্বার থেকে রুবেল ইসলামকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ প্রথমে মিলনের গাড়িচালক বাশারকে গ্রেপ্তার করে। পরে রাতেই অভিযান চালিয়ে মিলনকে সদর থানায় নেওয়া হয়।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, মিলনকে প্রধান আসামি করে ১২জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছে ভুক্তভোগী। সেই মামলায় মিলন ও তার গাড়িচালককে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

নয়াশতাব্দী/এনএইচ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ