ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

আত্মসমর্পণ করা চরমপন্থী সদস্যকে গুলি করে হত্যা

প্রকাশনার সময়: ১৮ মার্চ ২০২৪, ১৬:৪১

পাবনায় সরকারের কাছে আত্মসমর্পণ করা নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠন পূর্ব বাংলা সর্বহারা দলের সাবেক সদস্য আব্দুর রাজ্জাক শেখকে (৪২) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (১৭ মার্চ) রাত ১১টার দিকে সদর থানার গয়েশপুর ইউনিয়নের মানিকনগর বাজারে এ ঘটনা ঘটে।

নিহত রাজ্জাক গয়েশপুর ইউনিয়নের হরিনারায়ণপুর গ্রামের মৃত আজিজুল শেখের ছেলে। তিনি ২০১৯ সালে পাবনা স্টেডিয়ামে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে অন্যান্য চরমপন্থী সদস্যদের সাথে আত্মসমর্পণ করে স্বাভাবিকভাবে জীবনযাপন করছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার তারাবি নামাজ শেষ করে মানিকনগর বাজারে একটি চায়ের দোকানে বসেছিলেন আব্দুর রাজ্জাক। রাত ১১টার দিকে দুটি মোটরসাইকেলযোগে ৫/৬ জন মুখোশধারী যুবক এসে তাকে পরপর তিনটি গুলি করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা আরও জানান, আব্দুর রাজ্জাক চরমপন্থী দলের সদস্য ছিলেন। তবে এখন তিনি স্বাভাবিকভাবে জীবনযাপন করছিলেন। হয়তো পূর্ব বিরোধের জেরে তাকে এমন নৃশংসভাবে হত্যা করা হয়েছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, নিহত আব্দুর রাজ্জাক নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠন পূর্ব বাংলা সর্বহারা পার্টির সাবেক সদস্য ছিলেন। ঘটনার পরপরই সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যার কারণ জানা যায়নি। গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ