ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

গো-খাদ্যের বস্তায় মাদক পাচার, যুবক গ্রেপ্তার

প্রকাশনার সময়: ১৭ মার্চ ২০২৪, ১৯:২৮

গাইবান্ধার গোবিন্দগঞ্জে গো-খাদ্যের বস্তার ভেতর রাখা ৫৩৯ বোতল ফেন্সিডিলসহ শাকিল ইসলাম (২০) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

রোববার (১৭ মার্চ) সকালে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তার শাকিল ইসলাম দিনাজপুর সদর উপজেলার কুসুম্বী এলাকার আব্দুস সামাদ মিয়ার ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে মাহমুদ বশির আহমেদ বলেন, 'র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে শনিবার (১৬ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে গোবিন্দগঞ্জ পৌরসভার খলসী এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একটি মাহিন্দ্র পিকআপ ভ্যান তল্লাশি চালিয়ে গো-খাদ্যের বস্তার ভেতর থেকে ৫৩৯ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ শাকিল ইসলামকে গ্রেপ্তার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেপ্তার শাকিল দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা চলমান রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার শাকিল দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামিকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ