ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ইউপি সদস্যের স্বামীর ইয়াবা সেবনের ছবি ভাইরাল

প্রকাশনার সময়: ১৬ মার্চ ২০২৪, ১৬:৫৪

ভোলা সদর উপজেলা ৩ নম্বর পশ্চিম ইলিশা ইউনিয়নের ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের ইনিয়ন পরিষদের সদস্য (ইউপি) হোসনেয়ারা বেগমের স্বামী আফজাল হোসেন সোহেলের (৩৭) ইয়াবা সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

শুক্রবার (১৫ মার্চ) সকাল থেকে ফেসবুকে ইয়াবা সেবনের ছবি প্রকাশের পর সমালোচনার ঝড় ওঠে।

সোহেল ৩ নম্বর পশ্চিম ইলিশা ইউনিয়নের দক্ষিণ চরপাতা গ্রামের ৩ নম্বর ওয়ার্ডের মৃত হানিফ মিয়ার ছেলে। তার রোম্মান ট্রেডার্স নামে একটি ঠিকাদারি ব্যবসায় আছে। তার প্রথম স্ত্রী হোসনেয়ারা বেগম ২০২২ সালে ৩ নম্বর পশ্চিম ইলিশা ইউনিয়নের ১,২ ও ৩ নম্বর ওয়ার্ড থেকে সংরক্ষিত নারী আসন থেকে ইউপি সদস্য নির্বাচিত হন।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে সোহেল ইয়াবার ব্যবসায় ও সেবন করে আসছেন। একারণে এলাকার যুবসমাজ আজ ধ্বংসের মুখে।

নাম প্রকাশ না করার শর্তে সৈয়দ লাহিড়ী বাজারের এক ব্যবসায়ী জানান, সৈয়দ লাহিড়ী বাজারে সোহেলের একটি অফিস আছে। অফিসটি দোতলা। ওই অফিসটি বেশ কয়েকটি সিসিটিভি ক্যামেরার অন্তভুর্ক্ত। এছাড়াও অফিসটিতে রয়েছে গোপনীয় দরজা। সেই অফিসে বসে তিনি ইয়াবা সেবন করেন। ভাইরাল হওয়া ছবিগুলো সেই অফিসের। তিনি যখন ইয়াবা সেবন করতেন, তখন অফিসের সকল দরজা তালা মেরে রাখতেন। বাহির থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কেউ তাকে ধরতে আসলে তিনি সিসিটিভি ক্যামেরার মাধ্যমে সবকিছু দেখতেন।

নামে প্রকাশ না করার শর্তে পশ্চিম ইলিশা ইউনিয়নের এক ইউপি সদস্য জানান, সোহেল খুব কৌশলে মাদক সেবন করতেন। মাদক সেবনের পাশাপাশি তিনি মাদক সাপ্লাইও করেন। কক্সবাজার এবং টেকনাফ থেকে ইয়াবা এনে তিনি তা বরিশাল ও চরফ্যাশনে সাপ্লাই দিতেন। ঠিকাদারি কাজের আড়ালে তিনি মাদক সাপ্লাই করে আজ কোটি টাকার মালিক হয়ে গেছেন।

এ বিষয়ে জানতে আফজাল হোসেন সোহেলের সঙ্গে যোগাযোগ করা হলে ইয়াবা সেবনের ছবিটি তার বলে স্বীকার করেন তিনি।

তিনি যখন ইয়াবা সেবন করছিলেন। তখন কে বা কারা তার ছবি তুলেছিল, তা তিনি জানেন না। এই বিষয়ে তিনি নিউজ না করতে সাংবাদিকদের অনুরোধ করেন।

জানতে চাইলে ৩ নম্বর পশ্চিম ইলিশা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম জহির জানান, সোহেলের ইয়াবা সেবনের বিষয়টি তিনি জানেন না।

ভোলা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেন জানান, ডিবি পুলিশ গোপনে তদন্ত করে বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নিবে।

নয়াশতাব্দী/এনএইচ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ