ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

পরকীয়ার বলি হলেন ৩ সন্তানের জননী

প্রকাশনার সময়: ১৫ মার্চ ২০২৪, ১৭:৩৩

গাজীপুরের কালিয়াকৈরে পরকীয়ার জেরে সালমা আক্তার (৪০) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৫ মার্চ) দুপুরে উপজেলার মৌচাক রাখালিয়াচালা এলাকার সামসুল মিয়ার ছেলে আরিফ মিয়ার বাড়ির একটি কক্ষ থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সালমা আক্তার কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকার মৃত তারা মিয়ার মেয়ে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, এক কন্যা ও ২ ছেলে সন্তানের জননী সালমা বেগমের সঙ্গে একই এলাকার সামসুল মিয়ার ছেলে আরিফ মিয়ার পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। পরে ২০২২ সালের ৩০ জুন নোটারী পাবলিকের মাধ্যমে তিনশ টাকার স্ট্যাম্পে স্বাক্ষর করে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু ধর্মীয় ও শরিয়াহ মোতাবেক বিবাহ করে পরকীয়া প্রেমিক আরিফকে তার ঘরে তুলে নেওয়ার জন্য চাপ দিয়ে আসছিলেন সালমা বেগম। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে একাধিকবার বিষয়টি সুরাহা করার চেষ্টা করেও কোনো সমাধান পাননি সালমা বেগম।

পরে শুক্রবার সকাল ১১টায় রাখালিচালা এলাকায় পরকীয়া প্রেমিক আরিফের টিনেশেড বাসার একটি কক্ষে ঘরের আড়ার সঙ্গে সুতি কাপড়ে ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় সালমা বেগমের দেহ।

মৃত সালমা বেগমের ছেলে হাসান শেখ নয়া শতাব্দীকে জানায়, আরিফ মিয়া আমার মাকে মেরে ফেলেছে। আরিফ মিয়া দীর্ঘদিন ধরেই আমার মায়ের কাছে ৫ লাখ টাকা দাবি করে আসছিল। টাকা দিলেই স্ত্রীর মর্যাদা দিয়ে বাড়িতে তুলে নেবে। টাকা দিতে না পারায় দীর্ঘদিন ধরে আমার মাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল আরিফ মিয়া।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) সাব্বির রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করছি এটি আত্মহত্যার ঘটনা। ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ