ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক 

প্রকাশনার সময়: ১৩ মার্চ ২০২৪, ১৩:০৮

গাইবান্ধার গোবিন্দগঞ্জে গ্যাস সিলিন্ডারের ভেতরে বিশেষ কায়দায় রাখা ৩৯৪ বোতল ফেনসিডিলসহ রুবেল হোসেন (২৮) ও ইউসুফ মন্ডল লেবু (২৬) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এ সময় একটি প্রাইভেটকার ও মোটরসাইকেল জব্দ করা হয়।

মঙ্গলবার (১২ মার্চ) বিকেলে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক রুবেল হোসেন লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার মধ্য গড্ডিমারি গ্রামের শাহ জালাল মিয়ার ছেলে ও ইউসুফ মন্ডল লেবু গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার নুনিয়াগাড়ি গ্রামের আব্দুস সামাদ মন্ডলের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার ভোরবেলার দিকে গোপন সংবাদে ক্যাম্পের একটি অভিযানিক দল গোবিন্দগঞ্জের হিরকমোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় একটি প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে ৩৯৪ বোতল ফেনসিডিল জব্দ করাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়।

এ বিষয়ে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক কারবারির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এই ঘটনার সাথে জড়িত অন্যান্যদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ