ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

বিশ্বজিৎ ও সুজন চেয়ারম্যান নির্বাচিত

চুয়াডাঙ্গার নতুন দুটি ইউনিয়নে নির্বাচন  
প্রকাশনার সময়: ১০ মার্চ ২০২৪, ১১:৪৭

চুয়াডাঙ্গা সদর উপজেলার নবগঠিত মাখালডাঙ্গা ও শংকরচন্দ্র ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে মাখালডাংগায় বিশ্বজিৎ সাহা ও শংকরচন্দ্র ইউনিয়নে সুজন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ৮ টায় ভোটের ফলাফল ঘোষণা করা হয়। এর আগে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যšত্ম বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হয়।

চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা রাহুল রাহা বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন। মাখালডাঙ্গা ইউপিতে ঘোড়া প্রতীকের বিশ্বজিত সাহা ৫ হাজার ৭২৬ টি ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতিকের প্রার্থী আরশাদ উদ্দিন আহমেদ পেয়েছেন ৫ হাজার ১৩৫ টি ভোট।

নবগঠিত মাখালডাঙ্গা ইউনিয়ন পরিষদের ভোটে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেছেন ৫ জন। সদস্য পদে ৫১ জন ও সংরক্ষিত সদস্য পদে ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ৭৮৩ জন।

শংকরচন্দ্র ইউপিতে চশমা প্রতীকের মহিউল আলম সুজন ৪ হাজার ৫০৬ টি ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অটোরিকশা প্রতিকের প্রার্থী নিলুয়ার হোসেন পেয়েছেন ৩ হাজার ৮১৭টি ভোট।

চুয়াডাঙ্গার শংকরচন্দ্র ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন। সাধারণ সদস্য পদে লড়াইয়ে ছিলেন ৪২ জন। সংরক্ষিত সদস্য পদে প্রার্থী ছিলেন ১৬ জন। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ৫৬৯ জন।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ