ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

শ্বশুরকে কুপিয়ে জখম করলো পুত্রবধূ

প্রকাশনার সময়: ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৫৮

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মান্নান (৭০) নামের এক বৃদ্ধকে কুপিয়ে জখম করেছে তার ছেলের বউ।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পৌরসভার হাতকোপা এলাকায় এ ঘটনা ঘটে। এ খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৮মাস আগে বৃদ্ধ মান্নান একটি এনজিও থেকে ঋণ তুলেন ১০ লাখ টাকা। এতে ঋণের সদস্য হোন তার বড় ছেলের স্ত্রী চামেলী আক্তার (৩৫)। ঋণের টাকার চেক পেয়ে মান্নান সরল বিশ্বাসে চামেলীর ব্যাংক একাউন্টে জমা দেন। কিছুদিন পর তিনি জানতে পারেন তার ছেলের বউ সেই একাউন্ট থেকে ২ লাখ টাকা তুলে খরচ করে ফেলেন।

এদিকে, মান্নান তার ছেলের বউ চামেলীর কাছে টাকা চাইলে জানতে পারেন তাকে না জানিয়ে তিনি সেই ২ লাখ টাকা তুলে খরচ করে ফেলেছেন এবং বাকি টাকা দিতে অস্বীকৃতি জানান।

এদিন শ্বশুরের সাথে চামেলীর দ্বন্ধ শুরু হয়। পরে মান্নান ঋণ নেয়া এনজিওতে গিয়ে ঋণের টাকা যেন না তুলতে পারে সেজন্য আবেদন করেন। সেই আবেদনের প্রেক্ষিত এনজিও পুলিশের সহায়তায় চামেলীর ব্যাংক একাউন্ট জব্দ করেন।

অবশেষে মান্নান নিজে ২ লাখ টাকা ক্ষতিপূরণ দিয়ে এনজিওর ১০ লাখ টাকা ফেরত দিয়ে ছেলের বউ চামেলীকে ৬ মাস আগে বাড়ি থেকে বের করে দেন। এতে ক্ষিপ্ত হয়ে চামেলী বুধবার সন্ধ্যায় শ্বশুর বাড়ি হাতকোপা এলাকায় এসে মান্নানকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায়। এসময় আশপাশের লোকজন তার চিৎকার শুনে ঘরে প্রবেশ করে মান্নানকে রক্তান্ত অবন্থায় উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ