ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

আ.লীগ নেতার হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

প্রকাশনার সময়: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:৩৬

কুড়িগ্রামে মোটরসাইকেল সাইড দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা শরিফুল ইসলাম সোহানকে পিটিয়ে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে নিহত সোহানের স্বজন ও এলাকাবাসীর উদ্যোগে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- কুড়িগ্রাম জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক দুলাল, যুগ্ম আহ্বায়ক মো. আনিছুর রহমান চাদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াহিদুন্নবী সাগর।

মানববন্ধনে বক্তারা বলেন- সোহানকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমরা সোহানের হত্যাকারী চিহ্নিত সন্ত্রাসী বিন্দু ও তার সহযোগীদের দ্রুত বিচার চাই।

গত শুক্রবার বিকেলে মোটরসাইকেল সাইড দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকর্মীদের মারধরে নিহত হন কুড়িগ্রাম পৌর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম সোহান। এ ঘটনায় সোহানের স্ত্রী বাদী হয়ে সদর উপ‌জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রেজ‌ভি ক‌বির চৌধুরী বিন্দু ও কু‌ড়িগ্রাম প‌লি‌টেক‌নিক শাখা ছাত্রলীগ সভাপ‌তি ঝিনুকসহ চারজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও সাত-আট জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। শুক্রবার রাতেই পুলিশ মূল অভিযুক্ত বিন্দু ও ঝিনুককে গ্রেফতার করে।

নয়া শতাব্দী/টিএ/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ