সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রেমের ফাঁদে ফেলে মাদরাসাছাত্রীকে নিয়ে উধাও দু’সন্তানের জনক!

প্রকাশনার সময়: ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৫ | আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৩
অভিযুক্ত দুই সন্তানের জনক রাশেদ মৃধা। ছবি- নয়া শতাব্দী

বরিশালের বাকেরগঞ্জে দশম শ্রেণির এক শিক্ষার্থীকে নিয়ে রাশেদ মৃধা নামে দুই সন্তানের জনক উধাও হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত ২৪ জানুয়ারি উপজেলার কবাই ইউনিয়নের মাছুয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত রাশেদ মৃধা মাছুয়াখালী গ্রামের মস্তফা মৃধার ছেলে। তার স্ত্রী ও ১২ বছরের একটি মেয়ে এবং ১০ বছরের একটি ছেলে রয়েছে বলে জানা গেছে।

সরজমিনে ভুক্তভোগী পরিবারের সঙ্গে বলে জানা যায়, দশম শ্রেণির ওই শিক্ষার্থী হাউমাউ করে কেঁদে দিয়ে বলেন, আমি এর বিচার চাই। আমার জীবনটাকে রাশেদ শেষ করে দিয়েছে। আমার পরিবারের সম্মান শেষ করে দিয়েছে। আমি সমাজে কারো কাছে এখন মুখ দেখাতে পারি না।

পুরো ঘটনা জানতে চাইলে ভুক্তভোগী ওই শিক্ষার্থী বলেন, রাশেদ আমাদের আত্মীয় হয়। সেই সূত্রেই রাশেদের সঙ্গে আমার এক বছর ধরে ফোনে কথা হতো, দেখা হতো। বাড়ির কাছেই মাছুয়াখালী আরশে দিয়া দাখিল মাদরাসায় আমি দশম শ্রেণিতে পড়ি। সেখান থেকে গত বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে রাশেদ আমাকে নিয়ে পটুয়াখালী যায়। সেখান থেকে লঞ্চযোগে কেবিনে করে আমরা ঢাকা যাই। এরপর ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করি। কিন্তু পারিবারিক ও এলাকার চাপে রাশেদ শুক্রবার (২৬ জানুয়ারি) আমাকে বাড়িতে ফিরিয়ে দিয়ে যায়।

ভুক্তভোগী স্কুল শিক্ষার্থীর মা জানান, বুধবার বিকেলে মাদরাসা ছুটির পর তার মেয়ে বাড়িতে আসেনি। পরে খোঁজ নিয়ে জানতে পারি, রাশেদ তাকে নিয়ে পালিয়ে গেছে।

ওই এলাকার ইউপি সদস্য বিপ্লব হাওলাদার বলেন, ঘটনাটি সত্য। আমরা তাদের খুঁজে বের করার চেষ্টা করছিলাম প্রথম থেকেই। শুনলাম, শুক্রবার রাশেদ তাকে বাড়িতে ফিরিয়ে দিয়ে গেছে। রাশেদের কঠিন বিচার হওয়া উচিৎ।

এদিকে এলাকাবাসী ও একাধিক সূত্রের অভিযোগ, রাশেদ একজন ইয়াবা ব্যবসায়ী ও চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত।

এসব বিষয়ে অভিযুক্ত রাশেদের বক্তব্য নেওয়ার জন্য তার বাড়িতে গেলে, তিনি গোসল করার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যান।

এদিকে ভুক্তভোগীর পরিবার রাশেদের হুমকি-ধমকিতে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে যেতে ভয় পাচ্ছে বলেও অভিযোগ তুলেছে। পরিবার নিয়ে এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেই দাবি তাদের।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ