ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

‘বিএনপির এখন কনভেনশন হলেও ইফতার করতে অনুমতি লাগে’

প্রকাশনার সময়: ২২ মার্চ ২০২৪, ১৪:২৭

বিএনপির এখন কনভেনশন হলেও ইফতার করতে অনুমতি লাগে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ জয়নুল আবদীন ফারুক।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি তৈরির সিন্ডিকেটের সঙ্গে ক্ষমতাসীন দলের বিভিন্ন এমপি-মন্ত্রী জড়িত থাকাসহ মেগা প্রকল্পের অর্থ লুট করে বিদেশে বাড়ি তৈরি, অর্থ পাচারসহ সরকারের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিষয়ে সমালোচনা করে তিনি বলেন, আওয়ামী লীগের পায়ের তলার মাটি সরে গেছে। তাই বিএনপির এখন কনভেনশন হলেও ইফতার করতে অনুমতি লাগে।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে গাজীপুর মহানগর যুবদলের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে জয়নুল আবদীন এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গাজীপুরে ১৭ বছরে অনেক হামলা ও মামলার শিকার হয়েও একজন নেতা বা কর্মীও বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দেয়নি।

নগরীর তেলিপাড়া এলাকায় সাগর সৈকত কনভেনশন হলে মহানগর যুবদলের সদস্য সচিব মাহমুদ হাসান রাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়নুল আবদীন ফারুক।

এতে বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কাজী সায়েদুল আলম বাবুল। টঙ্গী পূর্ব থানা যুবদলের আহ্বায়ক আকবর হোসেন ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া করা হয়। অনুষ্ঠানে গাজীপুর মহানগর যুবদল ও বিএনপির কারা নির্যাতিত নেতাকর্মীদের ফুলের সংবর্ধনা দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যকালে জয়নুল আবদীন ফারুক বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ও বর্তমানে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে নির্বাচিত সংসদ সদস্য মেজর শাহজাহান ওমরের বিষয়ে বলেন, একজন ওমরকে দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে মূল্যায়ন করা যাবে না। এ দলকে মূল্যায়ন করতে হবে শহীদ জিয়াউর রহমান, তারেক জিয়া ও খালেদা জিয়াকে দিয়ে।

এসময় তিনি আগামীতে সকল ধরনের কর্মসূচিতে অংশগ্রহণসহ খালেদার জিয়ার মুক্তি ও সরকার পতনের কঠিন আন্দোলনে জোরালোভাবে মাঠি থাকার আহ্বান জানান গাজীপুর মহানগর যুবদলের প্রতি।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ