ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

টি-টোয়েন্টি সিরিজ নিয়ে যা বললেন শান্ত

প্রকাশনার সময়: ০৩ মার্চ ২০২৪, ১৪:৫০ | আপডেট: ০৩ মার্চ ২০২৪, ১৬:৪৩

সাকিব আল হাসান তিন ফরম্যাটের অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পর বিসিবি সব ফরম্যাটের জন্য আস্থা রাখেন নাজমুল হোসাইন শান্তর ওপর। শান্তর নেতৃত্বে সোমবার (৪ মার্চ) থেকে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু করবে স্বাগতিকরা।

তার আগে রোববার (২ মার্চ) সিলেটে গণমাধ্যমে সঙ্গে কথা বলেন শান্ত।

এক প্রশ্নে নাজমুল হোসাইন শান্ত বলেন, ব্যক্তিগতভাবে আমি চাই- হোমে যে ম্যাচগুলো হবে ম্যাক্সিমাম যেন আমরা জিততে পারি। টেস্ট খেলার গুরুত্বটা সবার মধ্যে আরও বিল্ডআপ হোক। আমরা যখন বাইরে যাবো, সেখানে যেন লড়াই করতে পারি। ওয়ানডেতে আমরা ভালো করতেছি। কিন্তু দল হিসেবে বড় কোনো টুর্নামেন্ট আমরা জিততে পারিনি। সেই প্ল্যান নিয়েই আগাবো। টি-টোয়েন্টিতে শেষ বছরটাও খুব ভালো গেছে। দেশের হয়ে যেন ট্রফি নিয়ে আসতে পারি।

অধিনায়ক শান্ত জানালেন, দলে এমন খেলোয়াড় আছে যারা একাই ম্যাচ জেতানোর ক্ষমতা রাখে। আলাদাভাবে চিন্তা করছি না। আমি ক্যাপ্টেন বলে আমাকেই যে অনেক কিছুই করতে হবে-এমনটা নয়। দলের সবাইকেই যার যার কাজটা ঠিকভাবে করতে হবে। তাহলেই আমার জন্য সহজ হবে। এখানে যারা আছে সবাই ভালো অবস্থানে আছে। আশা করি, সবাই ভালো করবে এই সিরিজে। আমাদের টিমে যে ৫-৬ জন বোলার আছে, সবাই অভিজ্ঞ ও দক্ষ। আমার মনে হয়, তারা একাই ম্যাচ জিতিয়ে দিতে পারে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ