ঢাকা, রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জিলহজ ১৪৪৫

আফসানা মিমির বাবা আর নেই

প্রকাশনার সময়: ২৩ মে ২০২৪, ১৩:০২

নব্বই দশকের জনপ্রিয় অভিনয় শিল্পী আফসানা মিমির বাবা সৈয়দ ফজলুল করিম ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

বৃহস্পতিবার (২৩ মে) সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে অভিনেত্রীর বাবার মৃত্যুর বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। তবে সেই পোস্টে মৃত্যুর কারণ উল্লেখ করেননি তিনি।

ফেসবুকে সুবর্ণা মুস্তাফা লিখেছেন, ‘আমাদের প্রিয় বন্ধু আফসানা মিমির বাবা মারা গেছেন। বাদ জোহর উত্তরা ১৪নং সেক্টরে মিমির বাসস্থানে মরহুমের জানাজা হবে। তার রুহের মাগফেরাত কামনা করছি। শান্তিতে ঘুমাও খালু।’

জানা গেছে, পানি উন্নয়ন বোর্ডে চাকরি করতেন সৈয়দ ফজলুল করিম। মিমির মা শিরীন আফরোজ সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন। আফসানা মিমি পড়াশোনা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে।

তিনি ১৯৯০ সালে বাংলা টেলিভিশনে ‘কোথাও কেউ নেই’নাটকে (বকুল চরিত্রে) অভিনয়ের মাধ্যমে পরিচিতি লাভ করেন। তারপর থেকে বহু টেলিভিশন নাটক এবং কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন।

মনের কথা নামে একটি টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনা করেন আফসানা মিমি। ১৯৯২ সালে আজিজুর রহমানের ‘দিল’সিনেমার মাধ্যমে বড়পর্দায় পা রাখেন এই অভিনেত্রী। তারপর ‘নদীর নাম মধুমতী (১৯৯৪)’,‘চিত্রা নদীর পারে (১৯৯৯)’,‘প্রিয়তমেষু (২০০৯)’সিনেমায় অভিনয় করেছেন তিনি।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ