ঢাকা, রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জিলহজ ১৪৪৫

কপিরাইট লঙ্ঘনের অভিযোগে স্থগিত রণবীরের ‘রামায়ণ’

প্রকাশনার সময়: ২২ মে ২০২৪, ১৯:০৪

এবার কপিরাইট লঙ্ঘনের অভিযোগে মাস দু-একের মধ্যেই ফের বন্ধ হলো নীতেশ তিওয়ারি পরিচালিত রণবীর কাপুরের বিগ বাজেটের ‘রামায়ণ’। এর আগে পোশাকের সমস্যায় পিছিয়েছিল এ ছবির শুটিং। সঙ্গে রয়েছে সিনেমাটির প্রাক্তন প্রযোজক মধু মন্টেনার আর্থিক ক্ষতিপূরণসংক্রান্ত মামলাও।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে, সিনেমাটির প্রযোজনার দায়িত্ব থেকে আগেই সরে দাঁড়িয়েছিলেন প্রযোজক মধু মন্টেনা। তবে মামলার মিটমাট না হওয়া অবধি শুটিং বন্ধ রাখার আরজি জানিয়েছেন তিনি।

তবে কি অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যাবে ছবিটি? শোনা যাচ্ছে, বিশাল বাজেটের এই ছবি নিয়ে কোনো রকম ঝুঁকি নিতে চান না নির্মাতারাও। সব সমস্যা মিটলে ফের শুরু হবে শুটিং।

তবে বছরের শেষ থেকে সঞ্জয় লীলা বানসালির ছবিতে কাজ শুরু করার কথা রণবীরের। আর ‘বর্ডার টু’র শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন সানি দেওল। তাই ‘রামায়ণ’-এর জন্য অতিরিক্ত সময় দিতে পারবেন না অনেকেই। সব মিলিয়ে আদতে কত দিনে এর কাজ শেষ হয়, তা দেখার অপেক্ষা।

সিনেমাটিতে রাম চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে। আর সীতার চরিত্রে অভিনয় করবেন দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী। আর হনুমান চরিত্রে দেখা যাবে সানি দেওলকে। ২০২৬ সালে মুক্তি পেতে পারে ‘রামায়ণের পার্ট ১’। শুটিং হওয়ার পর ৬০০ দিন ধরে কেবল পোস্ট প্রোডাকশনের কাজ চলবে এই ছবির!

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ