ঢাকা, রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জিলহজ ১৪৪৫

এফডিসিতে নিপুনকে বয়কটের দাবিতে মিছিল 

প্রকাশনার সময়: ২২ মে ২০২৪, ১৬:২৭ | আপডেট: ২২ মে ২০২৪, ১৬:৪৮

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক নিপুণ আক্তারকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে নিষিদ্ধের দাবিতে এফডিসিতে মিছিল করেছেন শিল্পীদের একটি দল। মিছিল থেকে চিত্রনায়িকা নিপুণের শাস্তি চাওয়া হয়।

এ সময় শিল্পীদের হাতে থাকা ব্যানারে দেখা যায়, সেখানে দুই পাশে নিপুণের দুটি ছবি, যাতে নায়িকার গলায় জুতার মালা পরানো। এ সময় নিপুণের শাস্তি চাওয়া ও নিষিদ্ধের দাবি তোলার পাশাপাশি তাকে নিয়ে বিভিন্ন আপত্তিকর স্লোগানও দেওয়া হয়।

বুধবার (২২ মে) দুপুর ৩টা থেকে এই বিক্ষোভ মিছিল শুরু হয়।

সাধারণ শিল্পীদের স্লোগানে মুখরিত এফডিসি চত্বর। বিক্ষোভে ব্যানার হাতে শিল্পীরা নিপুনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

অন্যদিকে এফডিসি কেন্দ্রিক ১৯ সংগঠনের নেতারা জরুরি সভায় বসেছেন। সভা শেষে কী সিদ্ধান্ত হয়, তা দেখার অপেক্ষায় উপস্থিত শিল্পীরা।

তবে জোর গুঞ্জন উঠেছে, সভা শেষে শিল্পী সমিতির সদস্যপদ বাতিলসহ এফডিসি থেকে নিপুনকে বয়কটের সিদ্ধান্ত আসতে পারে। এছাড়া স্টার সিনেপ্লেক্সের অনিয়মের ক্ষেত্রেও আসতে পারে চমকপ্রদ সিদ্ধান্ত।

এর আগে সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খানের কাছে পরাজিত হয়ে আদালতের আশ্রয় নিয়ে চেয়ার দখল করেছিলেন নিপুন। এবারও মনোয়ার হোসেন ডিপজলের বিপক্ষে পরাজয়ের পর হাইকোর্টে মামলা ঠুকে দিয়েছেন এই অভিনেত্রী, যা নিয়ে চলচ্চিত্রপাড়ায় বয়ে যাচ্ছে চাপা ক্ষোভ। সেই চাপা ক্ষোভেরই বিস্ফোরণ হয়তো হচ্ছে আজ।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ