ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ছেলেকে নিয়েই বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী

প্রকাশনার সময়: ২০ এপ্রিল ২০২৪, ১৯:১৭

দীর্ঘদিনের লিভ-ইন সম্পর্কের পর পরিচালক প্রেমিক রাতুল মুখার্জির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

শুক্রবার (১৯ এপ্রিল) একমাত্র ছেলে রিয়ানকে কোলে বসিয়েই গাঁটছড়া বাঁধেন রূপাঞ্জনা।

জানা যায়, রূপাঞ্জনার বিয়েতে হাজির ছিলেন তার একমাত্র ছেলে রিয়ান। ছেলেকে পাশে রেখেই সাতপাক, শুভদৃষ্টি, সিঁদুর দান সবই সম্পন্ন করেন রূপাঞ্জনা। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের সেই ছবিও প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

শুটিং ফ্লোরেই আলাপ হয় রূপাঞ্জনা-রাতুলের। এরপর বন্ধুত্ব ও প্রেম। ৬ বছর ধরে লিভ-ইন রিলেশনে থাকার পরই বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা। বিয়ের রীতিগুলো পূরণের সময়ও ছেলেকে আগলে রেখেছিলেন মা রূপাঞ্জনা।

রীতিমতো রিয়ানকে কোলে বসিয়েই বিয়ের কাজ সম্পন্ন করেন তিনি। আর ছেলেও নতুন বাবা পেল। গেল বছর ২৩ ফেব্রুয়ারি দার্জিলিংয়ে ছেলেকে সঙ্গে নিয়েই বাগদান সেরেছিলেন রূপাঞ্জনা। এবার বিয়েটাও করলেন রিয়ানকে সঙ্গে নিয়েই।

একেবারে বাঙালি রীতি মেনেই বিয়ে করেন রূপাঞ্জনা-রাতুল। নান্দীমুখ থেকে গায়ে হলুদ সব নিয়মই পালন করা হয়। বিয়ের দিন অভিনেত্রী পরেছিলেন লাল রঙের বেনারসী, গলায় গোলাপ ফুলের মালা। সাজগোজ একেবারে ছিমছাম। অন্যদিকে রাতুলের পরনে ছিল ধুতি-চাদর।

২০০৭ সালে রিজাউল হককে বিয়ে করেন রূপাঞ্জনা মিত্র। তাদের কোল আলো করে জন্ম নেয় ছেলে রিয়ান। তবে খুব বেশি দিন টেকেনি অভিনেত্রীর প্রথম সংসার। ২০১৮ সালে ডিভোর্সের পথে হাঁটেন এই অভিনেত্রী।

সূত্র: আজতাক বাংলা

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ