ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আতিফ আসলামের কনসার্টে গান গাওয়ার সুযোগ না পেয়ে ক্ষুব্ধ মাশা

প্রকাশনার সময়: ২০ এপ্রিল ২০২৪, ১৭:৫১

ঢাকায় অনুষ্ঠিত পাকিস্তানের জনপ্রিয় সঙ্গীতশিল্পী আতিফ আসলামের কনসার্টে আমন্ত্রণ পেলেও পারফর্মের সুযোগ পাননি তরুণ শিল্পী মাশা ইসলাম। তিনি অভিযোগ করেছেন, আয়োজকদের অব্যবস্থার কারণে এমন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন তিনি।

শুক্রবার (১৯ এপ্রিল) এ ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে মাশা রাতে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

কনসার্ট শেষ করে শুক্রবার রাতেই নিজের ফেসবুকে পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন মাশা।

ক্যাপশনে তিনি লিখেছেন- ‘আয়োজকদের অব্যবস্থাপনার কারণে আমার ২০ মিনিটের পারফরমেন্স স্লট বাতিল হয়ে গেছে। দৃশ্যত একজন বিদেশী শিল্পীর জন্য একজন স্থানীয় শিল্পী স্লট বাতিল হতে পারে। তবে আমরা পৃথিবীর সামনে নিজেদের মর্যাদা নিজেরাই নিচু করি।’

এরপর আয়োজকদের প্রতি ক্ষোভ জানিয়ে গায়িকা লেখেন, অভিনন্দন, ‘লেটস ভাইভ’ আপনাদের ক্রমাগত অপমান, অপদস্ত এবং প্রশ্নবোধক ব্যবহারের জন্য। একদিন আমাদের সবাইকে নিজেদের কর্মের ফল দিতে হবে।

সবশেষে ভক্তদের উদ্দেশে মাশা লেখেন, ‘আমার প্রিয় মানুষগুলো, আমি আপনাদের জন্য সুন্দর একটি পারফরম্যান্স তৈরি করেছিলাম। কিন্তু আমি দুঃখিত, সেটা প্রকাশ করার সুযোগ হয়নি।’

তবে বিষয়টি নিয়ে আয়োজক প্রতিষ্ঠান লেটস ভাইব ও ব্লুজ কমিউনিকেশনসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের তরফ থেকে কোনো সাড়া পাওয়া যায়নি।

গত ১৮ এপ্রিল বিকেলে ঢাকায় আসেন আতিফ। পরের দিন শুক্রবার ঢাকার বসুন্ধরা কিংস অ্যারেনায় অংশ নেন তিনি। এদিন বিকেল ৫টা থেকে শুরু হয় কনসার্ট। যেখানে গানে গানে শ্রোতা-দর্শকদের মাতিয়ে তোলেন আতিফ।

২০২২ সালের মুক্তিপ্রাপ্ত ওয়েব সিনেমা ‘দুই দিনের দুনিয়া’র আলোচিত গান ‘টেকা পাখি’ দিয়ে আলোচনায় আসেন মাশা। এর আগে ইউটিউবে নিজের চ্যানেলে বিভিন্ন গান আপলোড করে পরিচিতি পান তিনি।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ