ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার, সন্দেহে অভিষেক

প্রকাশনার সময়: ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:২০
ভারতীয় মডেল তানিয়া সিং

সুরাটে নিজ বাড়ি থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে তানিয়া সিং নামের এক তরুণ মডেলের। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৮ বছর।

ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়। পুলিশের তরফ থেকেও জোরালো তদন্ত শুরু হয় ঘটনাকে কেন্দ্র করে। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত, নাকি এটি একটি আত্মহত্যা- সবকিছুই খতিয়ে দেখা হচ্ছে।

তবে সবকিছুর মাঝে উঠে এলো একটি চাঞ্চল্যকর তথ্য, যা রীতিমতো হইচই ফেলে দেয় ভারতীয় ক্রিকেট মহলে। পুলিশি তদন্তে উঠে এলো সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটার অভিষেক শর্মার নাম।

প্রয়াত মডেলের হোয়াটসঅ্যাপ থেকে একটি চ্যাট উদ্ধার হয়েছে, যেখানে দেখা যাচ্ছে- তিনি অভিষেক শর্মাকে একটি মেসেজ করেছিলেন। যদিও অভিষেক শর্মার তরফ থেকে কোনো জবাব দেওয়া হয়নি।

মডেল তানিয়ার মৃত্যু ঘিরে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) এক সাংবাদিক সম্মেলনে কথা বলেন এসিপি ভিআর মালহোত্রা। তিনি বলেন, ‘এ পর্যন্ত আমরা যেটা জানতে পেরেছি, সেটা হলো- তানিয়া সিংয়ের সঙ্গে অভিষেক শর্মার বন্ধুত্ব ছিল। এই ঘটনার তদন্ত এখনো চলছে এবং সময়ের সঙ্গে সঙ্গে আরও তথ্য উঠে আসবে বলে মনে করা হচ্ছে। যদিও কোনো সুসাইড নোট পাওয়া যায়নি। আমরা সবরকমের প্রযুক্তির সাহায্য নেবো গোটা ঘটনার তদন্ত করার জন্য। আমরা তানিয়ার ফোন থেকে কল ডিটেইল রেকর্ড ও আইপি ডিটেইল রেকর্ড, সবকিছুই পরীক্ষা করে দেখবো। সেখান থেকে পাওয়া তথ্য অনুযায়ী স্টেটমেন্ট রেকর্ড করা হবে।’

যদিও অভিষেক শর্মার সঙ্গে এখনও যোগাযোগ করেনি পুলিশ। ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি রিপোর্ট অনুযায়ী জানা গেছে, সানরাইজার্স হায়দরাবাদের এই ক্রিকেটার, তানিয়া সিংয়ের নম্বর ব্লক করার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তার মেসেজের উত্তরও দিচ্ছিলেন না।

সূত্র- হিন্দুস্তান টাইমস।

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ