ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভের সঙ্গে লুবাবা

প্রকাশনার সময়: ১৮ জানুয়ারি ২০২৪, ১৯:২৫

শিশু তারকা সিমরিন লুবাবাকে এবার দেখা গেল আলোচিত পুলিশ সদস্য হত্যা মামলায় অভিযুক্ত ও বিতর্কিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানের সঙ্গে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর নিজেই জানিয়েছেন আরাভ খান।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন আরাভ। সেখানে তার সঙ্গে লুবাবাকে দেখা যায়। আর ভিডিওতে বিভিন্ন বিষয়ে কথা বলেন তারা। তখন আরাভ জানান, তার বাড়িতে বেড়াতে গেছেন লুবাবার পুরো পরিবার।

লুবাবার দাদা আব্দুল কাদেরকে নিয়ে আরাভ বলেন, আজ আমি এমন একজন মানুষের সঙ্গে কথা বলছি, যার দাদুর সঙ্গে অনেক ভালো সম্পর্ক ছিল আমার। তিনি আমার বাসায় আসতেন, আমিও আংকেলের বাসায় যেতাম। সেক্ষেত্রে এবার লুবাবা তার পুরো পরিবার নিয়ে বেড়াতে এসেছে আমার বাসায়।

এদিকে বিতর্কিত স্বর্ণ ব্যবসায়ী আরাভের কথা প্রসঙ্গে লুবাবা জানায়, আরাভ সপ্তাহে তিনবার রান্না করে প্রবাসীদের খাওয়ায়। এ জন্য এ সপ্তাহে আরাভের সঙ্গে লুবাবা রান্না করবে এবং তা প্রবাসীদের খাওয়াবে তারা।

আরাভ তার ভিডিওতে আরও জানান, প্রবাসীরা পরিবার থেকে দূরে থাকেন। তাই তাদের জন্য ঘরোয়া রান্নার আয়োজন হয়। আর এই সংখ্যাটা ১০, ২০ বা যেকোনো সংখ্যা হতে পারে।

প্রসঙ্গত, গত বছরের মার্চে সংযুক্ত আরব আমিরাতে জুয়েলার্সের দোকান উদ্বোধনের জন্য বাংলাদেশ থেকে জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানসহ তরুণ প্রজন্মের কয়েকজনকে আমন্ত্রণ জানালে আলোচনায় উঠে আসেন আরাভ। তখন জানা যায়, ২০১৮ সালে রাজধানীর বনানীতে একটি ফ্ল্যাটে পুলিশের বিশেষ শাখার (এসবি) কর্মকর্তা মামুন ইমরান খান খুনের মামলার আসামি তিনি। তারপরই তাকে নিয়ে শুরু হয় নানা সমালোচনা।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ