ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

শাবিপ্রবিতে অর্থনীতি বিভাগের পুনর্মিলনী শুরু

প্রকাশনার সময়: ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪৮

নানা আয়োজনে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অর্থনীতি বিভাগের দুই দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হয়েছে। বিভাগটির অ্যালামনাই অ্যাসোসিয়শনের উদ্যোগে দ্বিতীয়বারের মতো এ মিলনমেলার আয়োজন করা হয়।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-ডি এর সামনে বেলুন ও কবুতর উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন, অর্থনীতি বিভাগের প্রধান অধ্যাপক জহির উদ্দিন আহমদ, অর্থনীতি বিভাগের অ্যালামনাইয়ের সভাপতি মো. মোসলেহ উদ্দিন খুশবু, পুনর্মিলনী অনুষ্ঠানের আহ্বায়ক সুরঞ্জিত ভূষণ দাস রায়, সদস্য সচিব অধ্যাপক ড. মো. মাহবুবুল হাকিম, বিভাগের শিক্ষকসহ সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এরপর একই স্থান থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন নড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় মিলনায়তনে গিয়ে শেষ হয়। পরে কেন্দ্রীয় মিলনায়তনে আলোচনা সভা, প্রাক্তন শিক্ষার্থীদের স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বাউল সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

এ ছাড়া দুপুর সাড়ে ১২টায় নব-নির্মিত একাডেমিক ভবন-ডি এর বর্ধিতাংশের সামনের ফাঁকা জায়গায় অর্থনীতি বিভাগের প্রয়াত ১৫জন শিক্ষার্থীকে উৎসর্গ করে ১৫টি বৃক্ষরোপণ করা হয়।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ