ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

নোবিপ্রবিতে ফুটবল টুর্নামেন্টে রেফারির সিদ্ধান্তে বিতর্ক, ফলাফল স্থগিত

প্রকাশনার সময়: ২২ ফেব্রুয়ারি ২০২৪, ২২:১৯

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্টে আইন বিভাগ বনাম ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস (এমআইএস) বিভাগের ম্যাচে রেফারির বিতর্কিত সিদ্ধান্ত নিয়ে ঘোষিত ফলাফল স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় অনুষ্ঠিত ম্যাচে রেফারির সিদ্ধান্ত নিয়ে বিতর্ক তৈরি হয়েছে।

জানা যায়, নির্ধারিত সময়ে খেলার ফলাফল ১-১ ড্র হওয়ায় দুই দলের মাঝে ট্রাইবেকার অনুষ্ঠিত হয়। এতে আইন বিভাগ নিজেদের পাঁচটি শটে দুটিতে গোল পায় এবং এমআইএস বিভাগ নিজেদের চারটি শটে দুটি গোল পায়। সর্বশেষ ম্যাচ নির্ধারণী শটে গোল হওয়া না হওয়া নিয়ে বিতর্ক তৈরি হয়।

আইন বিভাগের খেলোয়াড়দের অভিযোগ সর্বশেষ গোল শট পোস্টে লেগে গোল লাইনের বাহিরে পড়ে কিন্তু সাইট রেফারি মূল রেফারির সাথে কোনো আলোচনা না করেই একটি বিতর্কিত গোলের ঘোষণা দেয়। এতে খেলার ফলাফল নিয়ে বিতর্ক তৈরি হয়েছে।

এসময় মাঠের মধ্যে গোলযোগ তৈরি হলে নোবিপ্রবি শরীর চর্চা শিক্ষা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. রুবেল মিয়া খেলোয়াড়দের সাথে কথা বলে পরিস্থিতি শান্ত করেন। পরবর্তীতে তিনি আয়োজক কমিটি এবং রেফারির সাথে কথা বলে খেলার ফলাফল স্থগিত করেন।

ঘটনাস্থলে উপস্থিত ক্যাম্পাস সাংবাদিকদের তিনি বলেন, আমাদের পরপর খেলা থাকায় এ বিষয়ে আমরা পরবর্তীতে সিদ্ধান্ত নিবো। রেফারির সিদ্ধান্তে কোনো ভুল থাকলে সে ব্যপারেও ব্যবস্থা নিবো।

পরবর্তীতে তার সাথে কথা বলে জানা যায়, আগামী মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) টেকনিক্যাল কমিটির বৈঠক শেষে সিদ্ধান্ত জানানো হবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ