ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

আন্তঃবিশ্ববিদ্যালয় জুডো খেলায় রানার্স-আপ যবিপ্রবি

প্রকাশনার সময়: ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪২

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) আয়োজিত প্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় জুডো প্রতিযোগিতায় ছেলেদের গ্রুপে রানার্স-আপ হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) এবং চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়।

বুধবার (৭ ফেব্রুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রের জিমনেশিয়ামে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল। এ ছাড়া এসময় তিনি সকল খেলোয়াড়দের শুভেচ্ছা জানান।

যবিপ্রবি থেকে পাঁচজন খেলোয়াড় এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। তারা হলেন মোহাম্মদ নাজিব হিশাম সানি (৬০ ওজন), মো. শাহিনুর ইসলাম (৫৫ ওজন), ইসমাইল হোসাইন (৬৬ ওজন) ও মো. আবুল কালাম (৬০ ওজন)।

যবিপ্রবির কোচ হিসেবে দায়িত্ব পালন করেন যবিপ্রবির শারীরিক শিক্ষা দপ্তরের ফিজিক্যাল ইনসট্রাক্টর উজ্জ্বল চন্দ্র সুত্রধর।

রানার্স-আপ হওয়ার বিষয়ে জানতে চাইলে কোচ উজ্জল চন্দ্র সুত্রধর বলেন, আন্তঃবিশ্ববিদ্যালয় খেলায় এবার প্রথম জুডো খেলা যুক্ত হয়েছে। পাঁচটি বিশ্ববিদ্যালয় থেকে খেলোয়াড়রা এসেছিল খেলার জন্য। আমাদের পাঁচজন খেলোয়াড় অংশগ্রহণ করেছিল এবং আমরা রানার্স-আপ হয়েছি। এটা আমাদের বিশ্ববিদ্যালয়ের জন্য অবশ্যই গৌরবের।

কোচ হিসেবে এই প্রাপ্তিকে কিভাবে দেখছেন জানতে চাইলে তিনি বলেন, এটা অবশ্যই প্রাপ্তির। আমাদের ছেলেরা ভালো করেছে। আমাদের বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সব সময় খেলাধুলাকে উৎসাহ দেন। আমরা চাইবো যেন আমাদের এই বিজয়ধারা ধরে রাখতে পারি।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ