সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

গৃহবধূকে দল বেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ১ 

প্রকাশনার সময়: ২৬ মে ২০২৪, ১৯:০৩

কুড়িগ্রামের উলিপুরে এক গৃহবধূকে (২৭) দল বেঁধে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে বাবু মিয়া (২৬) নামে একজনকে গ্রেপ্তার করেছেন।

রোববার (২৬ মে) দুপুরে গ্রেপ্তার বাবু মিয়াকে আদালতে পাঠানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার থেতরাই ইউনিয়নে।

জানা গেছে, ওই গৃহবধূ বাড়িতে শিশু সন্তান নিয়ে একা থাকার সুযোগে প্রতিবেশি বাবলু ওরফে বাবু মিয়া সহ কয়েকজন বখাটে যুবক প্রায় সময় ওই গৃহবধূকে নানা ধরনের কু-প্রস্তাব দিত। বখাটেদের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় তারা বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিল। ঘটনার দিন গত ১০ ফেব্রুয়ারী রাতে শিশু সন্তান ঘুমিয়ে পড়লে পানির পিপাষা মিটানোর জন্য ঘর থেকে বের হয়ে টিউবওয়েলে যান গৃহবধূ। এসময় ওঁৎ পেতে থাকা কয়েকজন বখাটে যুবক গৃহবধূর মুখ চেপে ধরে একটি ফাঁকা ঘরে নিয়ে যায়। এরপর পালাক্রমে কয়েকজন বখাটে যুবক তাকে দল বেঁধে ধর্ষন করেন। যুবকেরা যাওয়ার সময় বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দিয়ে চলে যায়।

এদিকে বখাটেদের ভয়ে ও তাদের প্রতিনিয়ত হুমকির কারণে ওই গৃহবধূ নিরুপায় হয়ে পড়েন। এরই এক পর্যায়ে গৃহবধূ তার মা-মামি ও ঢাকায় থাকা স্বামীকে বিষয়টি অবগত করেন। পরবর্তীতে গৃহবধূ নিরাপত্তার ভয়ে ঢাকায় গিয়ে স্বামীর সঙ্গে কিছুদিন থেকে বাড়িতে ফিরে আসেন। এরপর ২৫ মে রাতে ওই গৃহবধূ বাদী হয়ে প্রতিবেশি দেলদার হোসেনের ছেলে বাবলু ওরফে বাবু মিয়া সহ ৪ জনকে আসামি করে থানায় মামলা করেন। থানা পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি বাবু মিয়াকে গ্রেপ্তার করেন।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা জানান, গৃহবধুকে দল বেঁধে ধর্ষনের ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তার বাবু মিয়া রোববার বিজ্ঞ আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পূর্ণ করার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ