ঢাকা, রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জিলহজ ১৪৪৫

কক্সবাজার সৈকতে মিললো তরুণীর মরদেহ 

প্রকাশনার সময়: ২৩ মে ২০২৪, ১২:৩৫

কক্সবাজার সমুদ্র সৈকতে ভেসে আসা অজ্ঞাত পরিচয় এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২২ মে) রাত ৯টার দিকে কলাতলী পয়েন্টের মেম্বারঘাটা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানান। কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুজ্জামান।

নিহত তরুণীর বয়স আনুমানিক ১৮ থেকে ২০ বছর বলে ধারণা করেছে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে মরদেহের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি তিনি। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাতে ওসি বলেন, “স্থানীয় এক শিশু কলাতলী পয়েন্টের মেম্বারঘাটা এলাকায় জোয়ারের পানিতে একটি মৃতদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজনদের খবর জানায়। তাদের মধ্যে নুরুল আলম নামের এক ব্যক্তি জরুরি সেবা-৯৯৯ নম্বরে ফোন করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশের একটি দল গিয়ে জোয়ারে পানিতে ভাসমান অবস্থায় মেয়েটির মরদেহ উদ্ধার করে।”

পুলিশের এই কর্মকর্তা বলেছেন, “মেয়েটির কপালের ডান পাশে আঘাতের সামান্য চিহ্ন দেখা গেছে; তবে সেটা অনেকদিন আগের। এছাড়া তার শরীরের আর কোথাও আঘাতের চিহ্ন নেই। তরুণীর মাথায় চুল একদম ছোট এবং পরনে থ্রি-পিস ছিল।”

তাছাড়া এটি হত্যা, না-কী কোন দুর্ঘটনা জানতে চাইলে ওসি রাকিবুজ্জামান বলেন, সেটা এখনও নিশ্চিত হতে পারেনি তারা। মৃত তরুণীর পরিচয় বের করার পাশাপাশি তার মৃত্যুর কারণ উদঘাটনে কাজ করছে পুলিশ।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ