ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ঈদে রাজশাহীর সড়কে ঝরলো ৩ তরুণের প্রাণ

প্রকাশনার সময়: ১২ এপ্রিল ২০২৪, ১৫:০২

রাজশাহীতে ঈদের দিন ও দ্বিতীয় দিনে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন। নিহতরা সবাই বয়সে তরুণ। এর মধ্যে দুই বন্ধুও আছে।

নিহতরা হলেন- পবা উপজেলার কয়রা গ্রামের সাধু মিয়ার ছেলে শান্ত হোসেন (২০) ও আক্কাস আলীর ছেলে ফাহিম ইসলাম (২০)। আরেকজন পুঠিয়া উপজেলার বেলপুকুর থানার ভড়ুয়া গ্রামের আকানির ছেলে আজিজুল ইসলাম (১৮)। এর মধ্যে শান্ত ও ফাহিম বৃহস্পতিবার (১১ এপ্রিল) ও আজিজুল শুক্রবার (১২ এপ্রিল) নিহত হন।

দুই বন্ধু নিহতের তথ্য নিশ্চিত করে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মোবারক পারভেজ জানান, ঈদের দিন দুই বন্ধুসহ আরও কয়েকজন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। নগরীর বুধপাড়া ফ্লাইওভারের কাছে অতিরিক্ত গতির কারণে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে দুইজনেই সড়ক বিভাজকে ধাক্কা খায়। তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হলে, বিকেল সাড়ে ৫টার দিকে শান্তর মৃত্যু হয়। আর রাতে একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মৃত্যু হয় ফাহিমের।

ওই রাতেই তাদের মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে বলে জানান ওসি মোবারক।

এদিকে শুক্রবার (১২ এপ্রিল) সকাল ১০টার দিকে কাশিয়াডাঙ্গা এলাকায় বাসের ধাক্কায় আজিজুল ইসলাম (১৮) নামে ওই তরুণের মৃত্যু হয়।

এ তথ্য নিশ্চিত করে কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন জানান, বেলপুকুর থেকে একটি ট্রাক নিয়ে আসছিল বেশ কিছু যুবক। ট্রাকে সাউন্ডবক্স ছিল। ট্রাকে থাকা আজিজুল মাথা বের করে ছিল। এসময় রাজশাহীগামী একটি বাসের সঙ্গে তার মাথা বাড়ি খায়। এতে গুরুতর আহত হওয়া আজিজুলকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি এমরান হোসেন আরও জানান, নিহত আজিজুলের পরিবারের সদস্যরা এসেছেন। তার মরদেহ মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ