ঢাকা, রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ৩ জিলকদ ১৪৪৫

জাসদ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশনার সময়: ০৬ এপ্রিল ২০২৪, ১৬:৫৩

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি হাসানুল হক ইনুর নিজ গ্রাম গোলাপনগর বাজারে পূর্ব শত্রুতার জেরে বাংলাদেশ ছাত্রলীগ (ন-মা) (জাসদ ছাত্রলীগের) নেতা নাইফ আহমেদ তুষারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৫ এপ্রিল) রাত ৮টার দিকে ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর বাজারে প্রকাশ্যে এ হামলার ঘটনা ঘটে।

নিহত নাইফ আহমেদ তুষার মোকারিমপুর ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সহ-সম্পাদকের দায়িত্বে ছিলেন।

তিনি গোলাপনগর কদমতলা এলাকার ৪নং ওয়ার্ড জাসদের সভাপতি রবিউল ইসলামের ছেলে।

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি হাসানুল হক ইনু এবং সাধারণ সম্পাদক শিরীন আখতার এ হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তার মৃত্যুতে গভীর শোক, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোকারিমপুর ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সহ-সম্পাদক নাইফ আহমেদ তুষার গোলাপনগর বাজারে রাত ৮টার দিকে দোকানে বসে চা খাচ্ছিলেন। এ সময় ১২ থেকে ১৫টি মোটরসাইকেল এসে চায়ের দোকানের সামনে থামে। প্রায় ৩৫ থেকে ৪০ জনের একদল দুর্বৃত্ত মোটরসাইকেল থেকে নেমেই তুষারকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এক পর্যায়ে তুষার দৌঁড়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে ধরে বাজারের মধ্যে আবারও কোপাতে থাকে। স্থানীয়রা ছুটে এলে গুরুতর জখম করে রাস্তায় ফেলে রেখে যায় তারা।

পরে স্থানীয়রা তুষারকে মুমূর্ষু অবস্থায় প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। চিকিৎসকরা তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রাত সাড়ে ১১টার দিকে তুষারের মৃত্যু হয়।

ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান বেনজির আহমেদ বেনু জানান, জানতে পেরেছি ঘাতকরা উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাজাহান আলীর বাসভবনের ইফতার মাহফিল থেকে এসে হামলা চালিয়ে আবার সেখানেই ফিরে যায়।

তিনি আরও বলেন, আসামিদের চিহ্নিত করা হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান তিনি।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ যায়। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। তবে তদন্ত সাপেক্ষে এ বিষয়ে বিস্তারিত বলতে পারবো। ঘটনার পর থেকে পুলিশ এলাকায় সতর্ক অবস্থানে রয়েছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ