ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জিলকদ ১৪৪৫

যৌন উত্তেজক সিরাপ বিক্রির দায়ে ৮০ হাজার টাকা জরিমানা

প্রকাশনার সময়: ৩১ মার্চ ২০২৪, ১৬:৫৬

নওগাঁর সাপাহারে জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর অনুমোদহীন যৌন উত্তেজনা সৃষ্টিকারী সিরাপ বিক্রি ও মজুতের অপরাধে ৪ জন ব্যবসায়ীকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (৩১ মার্চ) দুপুরে উপজেলা সদরের মন্ডল মোড় এলাকায় ১ টি গোডাউনঘর, ১ টি বাসা বাড়িসহ ৪ টি ব্যবসা-প্রতিষ্ঠানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট অভিযানে নেতৃত্ব দেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুদ হোসেন।

এই অভিযানে আজম আলীর গোডাউনঘর থেকে ৮৫০ বোতল, শাহাজান হোসেনের বাড়ির খাটের নিচ থেকে ৮৬৪ বোতল, রুবেল স্টোর থেকে ৪৫ বোতল এবং রহমত স্টোর থেকে ১২ বোতল অবৈধ যৌন উত্তেজক সিরাপ জব্দ করা হয়। এসময় রুবেল স্টোরের মালিক রুবেলকে ১০ হাজার, রহমত স্টোরের মানিক গোলাম রাব্বানীকে ১০ হাজার, আজম ভ্যারাটিস্টোরের মালিক আজম আলীকে ৩০ হাজার এবং শারমিন স্টোরের মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট। পরে জব্দ করা বোতলগুলো খঞ্জনপুর এলাকায় আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়।

অপরদিকে, ওই দিন সকালে উপজেলার আরিফ ডিজিটাল সেন্টারকে অনুমোদন ছাড়াই মানব দেহে রক্ত সঞ্চালন করার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করেন মোবাইল কোর্টের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মাসুদ হোসেন।

মোবাইল কোর্ট অভিযানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পা কর্মকর্তা ডা. মুহা. রুহুল আমিন, স্বাস্থ্য পরিদর্শক শওকত আলী ও থানা পুলিশের উপ-পরিদর্শক সবুজ হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ