ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

প্রকাশনার সময়: ২০ মার্চ ২০২৪, ১৬:০১

গাজীপুরের শ্রীপুরে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ।

বুধবার (২০ মার্চ) বেলা ১২টায় শ্রীপুর থানা কমপ্লেক্সে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সহকারী পুলিশ সুপার (কালিয়াকৈর সার্কেল) আজমীর হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা কিশোরগঞ্জের সদর উপজেলার ফিশারিরোড এলাকার সিরু মিয়ার ছেলে শিপন হোসেন (৩০), ময়মনসিংহের নান্দাইল উপজেলার আলীহরগাতি গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে দুরন্ত খান (৩০), ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বেতাগৈর গ্রামের চন্দন সরকারের ছেলে রঞ্জিত সরকার (২৯), নেত্রকোনা জেলার পশ্চিম বিলাশপুর উপজেলার গ্রামের মো. মুন্নাফের ছেলে রিপন মিয়া (২১) ও নেত্রকোনা জেলার নান্দাইল উপজেলার সাগর (২১)।

এসময় তাদের কাছ থেকে ১০টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

আজমীর হোসেন বলেন, গত মার্চে শ্রীপুরে মোটরসাইকেল চুরির ঘটনায় একটি মামলা হয়। মামলা তদন্তকালে তথ্য ও প্রযুক্তির সহায়তায় কিশোরগঞ্জের বিভিন্ন উপজেলা, ময়মনসিংহের নান্দাইল, গফরগাঁও, ব্রাহ্মণবাড়িয়া জেলার কয়েকটি উপজেলায় অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের প্রধান হোতা শিপনকে গ্রেপ্তার করা হয়।

পরে পুলিশ চোর চক্রের অবস্থান শনাক্ত করে বাকি সদস্যদের গ্রেপ্তারসহ তাদের দেয়া তথ্য অনুযায়ী বিভিন্ন গ্যারেজ ও পরিত্যক্ত বাড়ি থেকে বিভিন্ন ব্র্যান্ডের ১০টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। মোটরসাইকেলগুলো বাংলাদেশের রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) মাধ্যমে মালিকানা যাচাই-বাছাইয়ের পর হস্তান্তর করা হবে।

জিজ্ঞাসাবাদ সূত্রে তিনি বলেন, আসামিরা চোরাই মোটরসাইকেল কেনা-বেচা করতো। তাদের নামে মামলা দিয়ে আজ (২০ মার্চ) দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান সহকারী এসপি।

এসময় উপস্থিত ছিলেন- শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ্ জামান, শ্রীপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন, এসআই এনায়েত কবির, সাদিকুল ইসলাম, এসআই কমির হোসেন, এসআই রৌশন আলীসহ পুলিশের একাধিক সদস্য।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ