ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

শিক্ষার্থীদের সামনেই শিক্ষিকাকে শারীরিকভাবে লাঞ্ছিত করলেন সহকারী শিক্ষক

প্রকাশনার সময়: ১৭ মার্চ ২০২৪, ২০:০১ | আপডেট: ১৭ মার্চ ২০২৪, ২১:১৬

ঝিনাইদহের মহেশপুরে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের সামনেই পূবালী মিত্র নামে এক সহকারী শিক্ষিকাকে কিল-ঘুষি মেরে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে হুমায়ুন কবির নামে এক সহকারী শিক্ষকের বিরুদ্ধে।

এ ঘটনায় রোববার (১৭ মার্চ) ভুক্তভোগী শিক্ষিকার পক্ষ থেকে উপজেলা শিক্ষা অফিসে লিখিত অভিযোগ করা হয়েছে।

এরআগে, শনিবার (১৬ মার্চ) বিকেলে উপজেলার আলামপুর দক্ষিণপাড়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওই ঘটনা ঘটে।

জানা যায়, স্কুলেই কথা কাটাকাটির এক পর্যায়ে সহকারী শিক্ষক হুমায়ুন কবির আরেক সহকারী শিক্ষিকা পূবালী মিত্রকে কিল-ঘুষি মেরে আহত করেন। বিদ্যালয় চত্বরে শিক্ষিকাকে মারধরের এই ঘটনা চেয়ে চেয়ে দেখেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজমুন নাহারসহ শিক্ষার্থীরা।

আহত সহকারী শিক্ষিকা পূবালী মিত্র জানান, স্কুলে প্রায় সময় সহকারী শিক্ষক হুমায়ুন কবির আমাকে উল্টা পাল্টা কথাবার্তা বলেন। এর প্রতিবাদ করতে গেলেই আমাকে স্কুল থেকে বের করে দেওয়ার হুমকি দিয়ে থাকেন। এদিনও বিকেল ৩টার দিকে স্কুল চত্বরে আমাকে উল্টা পাল্টা কথাবার্তা বলেন সহকারী শিক্ষক হুমায়ুন কবির। আমি প্রতিবাদ করা মাত্রই আমাকে কিল ঘুষি মেরে আহত করেন তিনি।

অভিযোগের বিষয়ে সহকারী শিক্ষক হুমায়ুন কবির বলেন, আমি তাকে মেরেছি এটাই। এর থেকে আর বেশি কিছুই বলতে পারবো না।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজমুন নাহার বলেন, কি কারণে তাদের মধ্যে এমন ঘটনা ঘটেছে, তা আমার জানা নেই। তবে বিদ্যালয়ে সহকারী শিক্ষিকা পূবালী মিত্রকে এভাবে মারাটা ঠিক হয়নি। বিদ্যালয়ে এসব ঘটনার বিষয়ে আমি উপজেলা শিক্ষা অফিসে লিখিত অভিযোগ দিয়েছি।

অভিযোগের বিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম নয়া শতাব্দীকে বলেন, আমি লিখিত অভিযোগ পেয়েছি, এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ