ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

ইফতার না পাওয়ায় দুপক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২০ 

প্রকাশনার সময়: ১৩ মার্চ ২০২৪, ১৩:৫৭

সুনামগঞ্জের তাহিরপুরে মসজিদে ইফতার না পাওয়ায় দুপক্ষের সংর্ঘষে নারীসহ ২০ জন আহত হয়েছেন। এদের মধ্যে পাবেল মিয়া (২৩) নামে একজনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং চারজনকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যায় উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের মন্দিয়াতা গ্রামে ঘটনাটি ঘটে।

জানা যায়,মন্দিয়াতা গ্রামের ময়না মিয়া সমজিদে ইফতার দেন। ইফতার বিতরণ করার সময় সবাই পেলেও গ্রামের সাজিনুর মেম্বারের চাচাত ভাই রহিছ মিয়া পায়নি। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রহিছ মিয়া তার লোকজন নিয়ে ময়না মিয়া ও তার বসতবাড়িতে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়। ময়না মিয়ার লোকজন তাদের বাঁধা দেয়ার চেষ্টা করলে দুপক্ষে লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় দুপক্ষে ২০ জন আহত হয়েছেন।

আহতরা হলেন- ফেরদৌসা বেগম (৫০) জামরুল মিয়া (২৫), পারুল বেগম (৫০), সালমান মিয়া (১৯), মুন্না মিয়াকে (১৪) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত পাবেল মিয়াকে (২৩) আশঙ্কাজনক অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ