ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

অপহরণ চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ২

প্রকাশনার সময়: ০৫ মার্চ ২০২৪, ১৭:২১

ঝিনাইদহের হরিনাকুন্ডে অপহরণ চক্রের মূলহোতাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬।

মঙ্গলবার (৫ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হরিশপুর ও চটকাবাড়ীয়া গ্রামে বিশেষ অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ঝিনাইদহের হরিণাকুন্ড গ্রামের ইচাহাক মন্ডলের ছেলে মিটুল মন্ডল (৩৩) ও চটকাবাড়ীয়া গ্রামের আক্কাচ আলীর ছেলে জহুর ইসলাম (৩৫)।

র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার মেজর নাইম জানান, ২০২৩ সালের ২৪ এপ্রিল ঠাকুরগাও জেলার রাণীশংকৈল থানার ভবান্দপুর গ্রামের আইয়ুব আলী (৬৭) সকাল ৯টার দিকে নিজ বাড়ি থেকে তার ছেলে আলী হোসেনের সঙ্গে বের হন। সন্ধ্যা পার হলেও আইয়ুব আলী বাড়িতে ফিরে না আসলে পরিবারের সদস্যরা তাকে খোঁজ করতে থাকেন। স্বজনরা খোঁজাখুঁজি করে না পেয়ে রাণীশংকৈল থানায় ঘটনার পর দিন ২৫ এপ্রিল সাধারণ ডায়েরি করেন। পরে তাদের কাছে বিভিন্ন মোবাইল নম্বর থেকে ছয় লক্ষ টাকা মুক্তিপন দাবি করা হয়। টাকা না দিলে আইয়ুব আলীকে হত্যার হুমকি দেওয়া হয়। এরপর আইয়ুব আলীর মেয়ের জামাই বাদী হয়ে রাণীশংকৈল থানায় আলি হোসেনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন।

মেজর নাইম আরও জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় এবং গোপন তথ্যের মাধ্যমে জানতে পারি অপহরণ চক্রের মূলহোতাসহ অন্যান্য আসামিরা ঝিনাইদহ হরিণাকুন্ডতে অবস্থান করছে। তারপর অভিযান পরিচালনা করে অপহরণ চক্রের মূলহোতাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে।

পরে তাদের ঠাকুরগাও জেলার রানীশংকৈল থানায় হস্তান্তর করা হয়েছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ