ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

বিক্রয়কর্মীকে মারধর করে টাকা ও মোবাইল ছিনতাই

প্রকাশনার সময়: ০৪ মার্চ ২০২৪, ১৯:৩৪ | আপডেট: ০৪ মার্চ ২০২৪, ১৯:৫৭

বগুড়ার আদমদীঘিতে রহমত নামের এক বিক্রয়কর্মীর পথরোধ করে মারধর করার ঘটনায় ৪ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

সোমবার (৪ মার্চ) দুপুরে আহত রহমতের বাবা উপজেলার অন্তাহার গ্রামের মোকলেছুর রহমান অভিযোগটি দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বিক্রয়কর্মী রহমত উপজেলার বিভিন্ন কনফেকশনারি দোকানে মালামালের অর্ডার কাটেন। প্রতিদিনের মতো রোববার (৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টায় একই এলাকার মাহবুব নামের এক ব্যক্তির অটোভ্যানে করে অর্ডারের মালামাল দোকানে বিতরণ করছিলেন। এ সময় উপজেলার সান্তাহার পৌর শহরের পান্নার মোড় নামকস্থানে পৌঁছামাত্রই ছাতিয়ান গ্রামের মোস্তাকিন পাহালোয়ানের ছেলে রাজু পাহালোয়ান (২৫), অন্তাহার গ্রামের সিহাব (২২), রকি (২২) ও মঙ্গলপুর গ্রামের রাফি (২২) পরিকল্পিতভাবে তার পথরোধ করে লোহার রড ও গাড়ির চেইন দিয়ে এলোপাতাড়ি মারধর করতে থাকেন।

স্থানীয়রা রহমতের চিৎকারে এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় পকেট থেকে ২৪ হাজার টাকার একটি স্যামসাং মোবাইল এবং মালামাল বিক্রির নগদ ১৬ হাজার ৩শ টাকা ছিনিয়ে নিয়ে যায় বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ