ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

চিকিৎসক স্ত্রীর গায়ে আগুন দিয়ে নিজেও দগ্ধ সাবেক স্বামী

প্রকাশনার সময়: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩৬

সাবেক স্বামীর দেওয়া আগুনে লতা আক্তার (২৭) নামের এক নারী চিকিৎসক দগ্ধ হয়েছেন। রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে নরসিংদী রায়পুরায় এ ঘটনা ঘটে।

এতে দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনা হয়েছে।

ঘটনার পরই ঘটনাস্থল পরিদর্শন করেছে রায়পুরা থানা পুলিশ। থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

ভুক্তভোগীর পরিবারের ঘনিষ্ঠজনরা জানান, লতা আক্তার বেশ কিছুদিন আগে শাহাবুদ্দিন মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করে বের হন। বর্তমানে নারায়ণগঞ্জে একটি বেসরকারি হাসপাতালে কর্মরত। দুই বছর আগে নিজের পছন্দে কাপাসিয়া এলাকার মো. খলিলুর রহমান নামে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে করেন। কিছুদিন পরে জানতে পারেন, ওই যুবক একজন ড্রাইভার। পরে তাদের ডিভোর্স হয়ে যায়।

রোববার (২৫ ফেব্রুয়ারি) বাসায় এসে ঘরের দরজা আটকে লতার গায়ে পেট্রোল ঢেলে আগুন দেন খলিলুর। এসময় লতা ও খলিলুর দুজনেই দগ্ধ হন। পরে তাদের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এসে দ্রুত তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় এক হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

ভুক্তভোগী লতা আক্তার নরসিংদী জেলার রায়পুরা থানার মরজাল গ্রামের মফিজুর রহমানের মেয়ে। তারা বর্তমানে ঢাকাতেই বসবাস করেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম জানান, নরসিংদী থেকে দগ্ধ অবস্থায় এক নারী চিকিৎসককে জরুরি বিভাগে আনা হয়েছে। তার শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে জরুরি বিভাগে অবজারভেশনে রাখা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

পাশাপাশি খলিলুর রহমানের খোঁজ খবর নিতে তার পরিবারের সঙ্গে একাধিকবার চেষ্টার পরেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ