ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

স্ত্রীর ছোড়া গরম ভাতের ফ্যানে দগ্ধ স্বামী

প্রকাশনার সময়: ২৩ এপ্রিল ২০২৪, ১৭:১৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অটোরিকশা কেনার জন্য এনজিও থেকে টাকা উত্তোলনকে কেন্দ্র করে জ্বলন্ত চুলা থেকে গরম ভাতের পাতিল ছুড়ে স্বামীর শরীর ঝলসে দিয়েছেন স্ত্রী।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে উপজেলার দাউদপুর ইউনিয়নের বেলদী এলাকায় এ ঘটনা ঘটে। দগ্ধ স্বামীকে রাজধানীর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

দগ্ধ লিটন মিয়া (৪৫) বেলদী এলাকার শাহজাহানের ছেলে। সে পেশায় অটোরিকশাচালক।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েকদিন ধরে একটি অটোরিকশা কেনার জন্য একটি এনজিও থেকে কিস্তিতে টাকা উত্তোলনের জন্য তার স্ত্রী শাহানাজকে বলেন লিটন মিয়া। শাহানাজ টাকা উত্তোলন করে দিতে পারবে না বলে জানান। এ নিয়ে তাদের মধ্যে মনমালিন্য হয়।

এদিকে মঙ্গলবার সকালে তার স্ত্রীকে এনজিও থেকে টাকা উত্তোলনের কথা বললে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে জ্বলন্ত চুলায় রান্না করা ভাতের পাতিল ছুড়ে স্বামী লিটনের ওপর। এতে লিটনের শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। তার আত্মচিৎকারে আশপাশের লোকজন প্রথমে পূর্ববর্তী কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে পাঠায়। বর্তমানে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

ভোলাব তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনো এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ পাইনি।

নয়া শতাব্দী/এনএইচ/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ