ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

জামালপুরে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

প্রকাশনার সময়: ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৫০

জামালপুরে সদর উপজেলার বেলটিয়া এলাকা থেকে মাদক মামলার সাজাপ্রাপ্ত চিহ্নিত পলাতক আসামি মো. আতিকুর রহমান রাজু (৩০) কে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪ জামালপুর ক্যাম্প।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ১০টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান জামালপুর ক্যাম্পের অতি. পুলিশ সুপার (ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক) জুলফিকার আলী। এর আগে সন্ধায় সদর উপজেলার বেলটিয়া থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মো. আতিকুর রহমান রাজু (৩০) বেলটিয়া (মন্ডল বাড়ি) এলাকার মৃত রফিকুল ইসলাম ছেলে।

জামালপুর ক্যাম্পের অতি. পুলিশ সুপার (ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক) জুলফিকার আলী সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানান, ২০২১ সালের মার্চ মাসে জেলা গোয়েন্দা শাখার অভিযানে মাদকসহ গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে জামালপুর সদর থানায় ২১ সালের ১৬ মার্চ জিআর-১৫২/২০২১, ধারা. মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) টেবিলের ১০ (ক) ধারায় মামলা রুজু হয়। সেই মামলার তদন্তকারী কর্মকর্তা মামলা তদন্ত শেষে ধৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) টেবিলের ১০ (ক) ধারায় বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

বিচার প্রক্রিয়া শেষে গত ৩০ অক্টোবর বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ১ম আদালত, জামালপুর আসামিকে দোষী সাব্যস্ত করে ১ বছরের সশ্রম কারাদণ্ড দেন। আসামি জামিনে মুক্তি পাওয়ার পর থেকেই গ্রেপ্তার এড়ানোর জন্য দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিল। বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে আসামির অবস্থান নিশ্চিত করে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪ জামালপুর ক্যাম্প।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ